শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

টাঙ্গাইলের মির্জাপুরে আ’লীগের সম্মেলনে বিক্ষুব্ধদের রোষানলে এমপি শুভ – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নতুন কমিটি ঘোষণার পর পরই বিক্ষুব্ধদের রোষানলে পড়ে স্থানীয় সংসদ সদস্য খান আহমেদ শুভ লাঞ্চিত হয়েছেন। এ ঘটনায় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন সহ ১০ জন আহত হয়েছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

উপজেলা আ’লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টুর ছেলে যুবলীগ নেতা মীর মঈন হোসেন রাজীবের নেতৃত্বে এই হামলা চালানো হয়।

জানাগেছে, মির্জাপুর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় পর্বে মীর শরীফ মাহমুদকে সভাপতি ও ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্তকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করে অতিথিরা মঞ্চ থেকে নেমে যাওয়ার পর পরই বিক্ষুব্ধ একটি গ্রুপ নানা স্লোগান দেয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এ সময় উপজেলা আ’লীগের সদ্য সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টুর ছেলে যুবলীগ নেতা মীর মঈন হোসেন রাজীবের নেতৃত্বে সানি, অভি, নিশাদ, বাহার, একাব্বর, সাদ্দাম সহ ১৮-২০জন জেলা নেতাদের উপর হামলা চালায়।

ওই হামলা ফেরাতে গিয়ে স্থানীয় এমপি খান আহমেদ শুভ লাঞ্ছিত হন। এ সময় বিক্ষুব্ধ আওয়ামীলীগের নেতাকর্মীদের হামলায় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন সহ ১০ জন সামান্য আহত হন। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

স্থানীয় সংসদ সদস্য খান আহমেদ শুভ জানান, সম্মেলন সুষ্ঠু ও সুন্দরভাবে শেষ হয়েছে। সম্মেলনের পর নেতাকর্মীদের মধ্যে সামান্য ধাক্কাধাক্কি হয়েছে- এটা তেমন কিছু নয়। ওরা ক্ষুব্ধ হয়ে ভুল করেছে।