বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২

ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধুসেতু মহাসড়কে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী শেখ শরিফুল ইসলাম (১৭) নামে এক কলেজ ছাত্র মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

মঙ্গলবার (৫ এপ্রিল) সকাল পৌনে দশটায় ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধুসেতু মহাসড়কের কালিহাতীর জোকারচর এলাকায় এদুর্ঘটনা ঘটে।

মোটরসাইকেল আরোহী নিহত কলেজ ছাত্র ভুঞাপুর উপজেলার সিরাজকান্দি এলাকার আব্দুল কুদ্দুছ শেখের ছেলে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

এ ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই কলেজ ছাত্র এবং পথচারী এক নারী ও তাঁর শিশু ছেলেসহ চারজন আহত হয়েছেন।

নিহত মোটরসাইকেল আরোহী ও আহত অপর দুজন কালিহাতী উপজেলার যমুনা কলেজের মানবিক বিভাগের একাদশ শ্রেণীর ছাত্র।

আহতরা হলেন, কালিহাতী উপজেলার শ্যামশৈল গ্রামের আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে সুমন মিয়া ও বিনোদ লুহুরিয়া গ্রামের মাজহারুল ইসলাম ঠান্ডু মিয়ার ছেলে সায়েম মিয়া।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এঘটনায় আহত পথচারী নারী হলেন, সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার কদমতলী গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী তাহমিনা বেগম (৩৫) ও তাঁর শিশু ছেলে আব্দুল্লাহ (৪)। আহত দুই কলেজ ছাত্রকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেছেন কর্তব্যরত চিকিৎসক। আহত নারী ও শিশু টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, সিরাজগঞ্জের বেলকুচি স্বামীর বাড়ি থেকে মঙ্গলবার সকালে আহত নারী তাঁর ছেলেকে নিয়ে বাবার বাড়ি উপজেলার বেড়িপটল যাওয়ার উদ্দেশ্যে জোকারচর নেমে মহাসড়ক পার হবার সময় বঙ্গবন্ধু সেতুর দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সামনে পড়েন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এসময় মোটরসাইকেলটি দ্রুত ব্রেক করলে মোটরসাইলেটির সাথে বাড়ি খেয়ে আহত নারী শিশুকে নিয়ে ও তিন আরোহীসহ মোটরসাইকেলটিও পড়ে যায়। সাথে সাথেই বঙ্গবন্ধু সেতু মুখী একটি ট্রাক তাদের উপর দিয়ে চলে যায়। স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম জানান, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে আইনগত প্রক্রিয়া শেষে বিনা ময়নাতদন্তে মরদেহটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।