সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর – গ্রামীন নিউজ২৪ বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ঘোড়াঘাটে ইজিবাইক ভর্তি নেশা জাতীয় এমকেডিলসহ চালক আটক – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ৯৫১ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১, ৮:৩৩ পূর্বাহ্ণ
  • Print
  • দিনাজপুরের ঘোড়াঘাটে ইজিবাইক ভর্তি ফেন্সিডিলের বিকল্প নেশা জাতীয় ১৬৪ বোতল এমকেডিল সহ চালককে আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

    বৃহস্পতিবার (৮ জুলাই) সন্ধ্যায় ঘোড়াঘাট ত্রিমহনী লোহার ব্রীজের প্রবেশ মুখে তল্লাশী চালিয়ে, গাইবান্ধা পলাশবাড়ী নুনিয়াগাড়ির মৃত আফসার আলীর ছেলে মোঃ নুরুল ইসলাম (৪০) কে ইজিবাইক ভর্তি নেশা জাতীয় এমকেডিলসহ আটক করে থানা পুলিশ। এ সময় ইজিবাইকে থাকা আরো দুজন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

    পুলিশ জানায়, মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে ঘোড়াঘাট-পলাশবাড়ী ত্রিমহনী লোহার ব্রীজের প্রবেশ মুখে তল্লাশী সময় পুলিশ সদস্যরা ইজিবাইকটি থামানোর নির্দেশ দিলে গাড়ির গতি থামিয়ে চালক ও সঙ্গে থাকা দুইজন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ সদস্যরা চালক কে আটক করে এবং অপর দুই জন পালিয়ে যায়। পরে ইজিবাইক থেকে তল্লাশী চালিয়ে নেশা জাতীয় ১৬৪ বোতল এমকেডিল মাদক উদ্ধার করে এবং ইজিবাইকটি জব্দ করে পুলিশ।

    ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরপূর্বক মঙ্গলবার (৯ জুলাই) সকালে দিনাজপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর