সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪ সংবাদ প্রকাশের জেরে তিন সাংবাদিকের নামে চোরাকারবারির মামলা – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ বরিশালে স্ত্রীর বঁটির কোপে স্বামী নিহত – গ্রামীন নিউজ২৪ দুপুর ১২ টা পর্যন্ত সামিন টেক্সটাইলে লাগা আগুন নিয়ন্ত্রনে আসেনি – গ্রামীন নিউজ২৪ জিএম কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার আদেশ স্থগিত – গ্রামীন নিউজ২৪ জন্ম নেয়া তিন সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তায় মা-বাবা – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে গলাকেটে ব্যবসায়ীকে হত্যা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

আড়ানী পৌর মেয়র মুক্তার গ্রেফতার – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টার : / ১০৪৮ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১, ৮:৩৬ পূর্বাহ্ণ
  • Print
  • রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশের একটি দল।

    শুক্রবার (৯ জুলাই) ভোর ৫টার দিকে তাকে ঈশ্বরদী উপজেলার পাকশী ফুরফুরা শরীফের পিছনের দিকের এক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

    এ সময় তার সাথে থাকা রাজন আলী(৩০) নামক এক যুবককেও আটক করা হয়।

    এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম। তিনি জানান, মুক্তার আলীকে নিয়ে বাঘা থানাধিন আড়ানী পৌর এলাকায় তার নিজ বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার দেখানো স্থান থেকে চার বোতল ফেন্সিডিল, একশত গ্রাম গাঁজা, নগদ একলক্ষ বত্রিশ হাজার টাকা এবং দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

    এ ব্যপারে বাঘা থানায় মামলা দায়ের করা হয়েছে।

    এর আগে গত (৭ জুলাই ) মেয়র মুক্তার আলীর বাড়িতে অভিযান চালায় পুলিশ। ওই সময় তার বাড়ি থেকে নগদ প্রায় কোটি টাকা ও বিপুল পরিমাণ মাদক, তাজা গুলি ও চারটি আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়। এ ঘটনায় মেয়রের স্ত্রী জেসমিন বেগমসহ তার দুই ভাতিজা শান্ত ইসলাম ও সোহান আলীকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

    তিনি আরও জানান, মেয়র মুক্তার আলীর স্ত্রী ও দুই ভাতিজা গ্রেফতারের পর থেকে গ্রেফতার এড়াতে গা ঢাকা দেন তিনি।

    গোপন তথ্যের ভিত্তিতে গত বৃহস্পতিবার গভীর রাতে পাবনা জেলার তার এক অত্মীয়ের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে জেলা ডিবি পুলিশের একটি দল বলে জানান জেলা পুলিশের এই মুখপাত্র।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর