সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
লাশের মিছিল দীর্ঘ হচ্ছে তুরস্কে – গ্রামীন নিউজ২৪ আজই ধারণা পাওয়া যাবে কে হচ্ছেন রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ দক্ষিণ তুরস্ক এবং উত্তর সিরিয়ার ভূমিকম্পে মৃতের সংখ্যা ১৭০০ ছাড়িয়েছে – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে স্ত্রীর উপর অভিমান করে যুবকের বিষপানে মৃত্যু – গ্রামীন নিউজ২৪ নড়াইলের লোহাগড়ায় গৃহবধুকে গলা কেটে হত্যা – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরায় ১৮ পিস স্বর্ণের বারসহ গ্রেপ্তার এক – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বিরল প্রজাতির গন্ধগোকুল উদ্ধার – গ্রামীন নিউজ২৪ মোংলায় ইয়াবাসহ খুলনার মাদককারবারী আটক – গ্রামীন নিউজ২৪ হরিণের মাংস উদ্ধার করতে গিয়ে চোরা শিকারীদের হামলায় আহত ৪ বনরক্ষী – গ্রামীন নিউজ২৪ সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিনের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর লাহিড়ী ঐতিহ্যবাহী দিঘীটি ময়লায় সয়লাব দ্রুত সংস্কারের দাবি এলাকাবাসীর – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ / ৭৮৪ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১, ৩:৩৩ অপরাহ্ণ
  • Print
  • ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী হাটের ঐতিহ্যবাহী দিঘিটি সংস্কারের অভাবে দিন দিন গভীরত কমে যাচ্ছে। কিছু কুচক্রী মহল দিঘির জমি দখল করে নিজের আয়ত্তে আনতে মরিয়া হয়ে উঠেছে।কেউ কেউ বস্তায় মাটি ভরাট করে দিঘির জমি দখল করার অপচেষ্টা করছে এমনটা মনে অভিযোগ করছেন সচেতন নাগরিকরা। ময়লা আবর্জনা ফেলার স্তূপে পরিণত হয়েছে। ময়লা আবর্জনা ফেলায় দিঘিটির পানি নোংরা হয়ে গেছে। বালিয়াডাঙ্গী উপজেলার ঐতিহ্য ধরে রাখতে দিঘিটির সংস্কার ও রক্ষণাবেক্ষণ অতি জরুরী। এভাবে অবহেলায় দিঘিটির নাব্যতা হ্রাস পাওয়ায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন এলাকাবাসী। শীতকালে অতিথি পাখি ঝাঁকে ঝাঁকে এসে পাখি অভয়ারণ্য হিসেবে সকলের কাছে দর্শনীয় স্থান হিসেবে সুপরিচিত। লাহিড়ী ঐতিহ্যবাহী দিঘির পাশে হাফেজিয়া মাদ্রাসার ছাত্র মোঃ মুন্না বলেন, পানিতে নোংরা আবর্জনা ফেলায় দিঘির পানি দুর্গন্ধ করে ফলে আমাদের অনেক সমস্যা হয়।

    অত্র এলাকার সচেতন নাগরিক ও ব্যবসায়ী মোঃ সৈয়দ আলী বলেন, দিঘির চারপাশে ময়লা আবর্জনা ফেলে পানি দূষিত করে ফেলছে তাই সচেতনতা অতি জরুরী।

    ৩ নং ধনতলা ইউপি চেয়ারম্যান সমর কুমার চ্যাটার্জী বলেন,লাহিড়ীর ঐতিহ্যবাহী দিঘির সংস্কার অতি জরুরী।আশা করি কর্তৃপক্ষ বিষয়টি সুনজরে দেখবেন।

    বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলী আসলাম জুয়েল জানান, দিঘির সংস্কার শ্রীঘ্রই করা হবে এবং ময়লা আবর্জনা না ফেলার জন্য সকলকে সচেতন হওয়ার আহ্বান করেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর