সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গ্রামীন নিউজ২৪ এর বর্ষপূর্তি পালিত – গ্রামীন নিউজ২৪ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সোনার মানুষ দরকার – খাদ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ তাইওয়ানের আকাশ প্রতিরক্ষা সীমানায় চীনা যুদ্ধবিমান- গ্রামীন নিউজ২৪ চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচন ৩০ জুলাই – গ্রামীন নিউজ২৪ এইচএসসি ও সমমানের পরীক্ষা শোরো ১৭ আগস্ট – গ্রামীন নিউজ২৪ ফরিদপুর চিনিকলের অবসরপ্রাপ্ত শ্রমিক কর্মচারীদের বকেয়া পাওনার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ – গ্রামীন নিউজ২৪ আমেরিকান ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দিচ্ছেন মেসি – গ্রামীন নিউজ২৪ শার্শা সীমান্তে কোটি টাকার স্বর্ণসহ আটক ২ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বৃষ্টির জন্য তৃতীয় দিনের মত ইসতিসকার নামাজ ও দোয়া – গ্রামীন নিউজ২৪ আটপাড়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

মোংলায় যুবলীগ নেতা খুনের ঘটনায় আওয়ামীলীগ নেতাকে প্রধান আসামী করে মামলা, গ্রেফতার ৫ – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধিঃ / ৬৩৪ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২, ৪:৫৩ অপরাহ্ণ
  • Print
  • মোংলার বকুলতলা এলাকায় যুবলীগ নেতাকে খুনের ঘটনায় আওয়ামী লীগ নেতাকে প্রধান আসামী করে ২১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে এ হত্যা মামলা দায়ের করেন নিহত যুবলীগ নেতার বড় ভাই কাদের সরদার। ওই এলাকার একটি বিবদমান চিংড়ি ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষ স্থানীয় ইউপি মেম্বর ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ শেখ গংয়ের হামলায় যুবলীগ নেতা মোতাহার সরদার নিহত হন।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    মামলার বাদী ও পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সোনাইলতলা ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের মেম্বর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ শেখ গং বকুলতলা এলাকার যুবলীগ নেতা মোতাহার সরদারদের চিংড়ি দখল নিতে হামলা চালায়। ওই সময় হামলাকারীরা মোতাহারসহ তার সাথে থাকা আরো ৬ জনকে কুপিয়ে জখম করেন। আহত ৭ জনের মধ্যে মোতাহার ঘটনার রাতেই মারা যান। এ হত্যাকান্ডের দুইদিন পর খুন হওয়া মোতাহারের বড় ভাই কাদের সরদার বাদী হয়ে বৃহস্পতিবার সকালে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় ইউপি মেম্বর ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ শেখকে প্রধান আসামী করা হয়েছে। এতে আসামী করা হয়েছে ২১ জনের নাম উল্লেখ করে। আর অজ্ঞাত আসামী রয়েছে ১০/১৫ জন। এদিকে এ মামলা দায়েরের পর বৃহস্পতিবার সকালেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে ৫ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    আটককৃতদেরকে দুপুরে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তারা হলো হালিম শেখ, হোসেন হাওলাদার, আসমাউল শেখ, রুবেল হাওলাদার ও সরোয়ার শেখ। মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, মঙ্গলবার সন্ধ্যায় বকুলতলায় খুনের ঘটনায় ইউপি মেম্বর আব্দুল্লাহকে প্রধান আসামী করে ২১ জনের নামসহ অজ্ঞাত আরো ১০/১৫ জনকে আসামী করে মামলা দায়ের হয়েছে। এ মামলার ৫ জনকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকীদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর