শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

কুষ্টিয়ার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের টিকটক ভিডিও ভাইরাল বিব্রত অনেকে – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

কুষ্টিয়ার মিরপুরের তালবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলারা ইয়াসমিনের কয়েকটি টিকটক ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এতে বিব্রত বোধ করছেন বিদ্যালয়টির শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা।

দিলারা ইয়াসমিন কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবনিযুক্ত প্রধান শিক্ষক।

 

 

 

 

 

 

 

 

 

 

টিকটক ভিডিওতে দেখা গেছে— বিভিন্ন রোমান্টিক বাংলা গান, হিন্দি গান এবং বাদাম বাদাম গানের তালে নানান অঙ্গভঙ্গিতে নাচ করছেন তিনি।

নারী প্রধান শিক্ষকের এমন কাণ্ডে অবাক কুষ্টিয়া জেলার সচেতন মহল। নাম প্রকাশ্যে অনিচ্ছুক তালবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থী জানায়, ম্যাডামের ভিডিও ফেসবুকে দেখার পর লোকজন বলাবলি করছেন- ‘তোদের স্কুলের ম্যাডামরা নাকি নাচানাচির ভিডিও করে ইন্টারনেটে ছাড়ে?’ এমন প্রশ্ন শুনে আমরা লজ্জিত।

 

 

 

 

 

 

 

 

তালবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের এক শিক্ষক জানান, একটি ভিডিও আমিও দেখেছি। স্কুলের শিক্ষার্থীই আমাকে ভিডিওটি দেখিয়েছে। দেখে একটু বিব্রতকর অবস্থায় পড়েছিলাম। তবে আমি ম্যাডামকে বলেছিলাম ভিডিওটি ভালো লাগেনি। উনি কাণ্ডজ্ঞানহীন আচরণ করেছেন। শিক্ষার্থীদের সামনে লজ্জায় কোনো কথাই বলতে পারছি না। অন্যান্য বিদ্যালয়ের শিক্ষকরাও আমাদের নিয়ে হাসাহাসি করছেন।

এ ব্যাপারে প্রধান শিক্ষক দিলারা ইয়াসমিন জানান, আমার মতো অনেকেই তো টিকটক করে। তাদের টিকটক তো সামনে আসে না। তাহলে আমারটি কেন?

 

 

 

 

 

 

 

 

 

 

মিরপুর উপজেলার তালবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আরিফুল ইসলাম জানান, ভুলক্রমেই ম্যাডামের ফেসবুক আইডিতে উনি টিকটক ভিডিও শেয়ার করেছিলেন। বিষয়টি জানার পর আমি কথা বলেছি। তবে এ ব্যাপারে তিনি অনুতপ্ত। তিনি ভুল স্বীকার করেছেন। এরপর এমনটি আর হবে না বলেও জানিয়েছেন তিনি।

মিরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জুলফিকার হায়দার জানান, বিষয়টি আমার নজরে আসেনি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।