সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর – গ্রামীন নিউজ২৪ বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে পূর্বের শত্রুতার জেরে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি / ১০৮৩ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২, ৮:৩৫ অপরাহ্ণ
  • Print
  • ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের পূর্বের শত্রুতার জের কেন্দ্র করে যুবলীগ নেতা নুর ইসলাম কে কুপিয়ে জখম করেছে তাঁর দলের কর্মীরা।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    শনিবার (৯ এপ্রিল) মধ্যরাতে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। আহত যুবলীগ নেতা নুর ইসলাম বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

    স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, কাজ শেষে প্রতিদিনের মতই বাড়ি ফিরছিলো যুবলীগ নেতা নুর ইসলাম। এ সময় আগে থেকে ওৎ পেতে থাকা দূবৃত্তরা দেশী অস্ত্র দিয়ে হামলা চালায়। কুপিয়ে জখম করা হয় পুরো শরিরে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা কমপ্লেক্স ও ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে উন্নতি চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। এ ঘটনার পর থেকেই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। নুর ইসলাম ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে রয়েছেন।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    পাড়িয়া ইউনিয়নের একাধিক রাজনৈতিক নেতা জানান, কয়েক মাস আগে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর এর সাথে নুর ইসলামের বাকবিতণ্ডা হয়। ধারণা করা হচ্ছে ঐ জের ধরেই ঊর্ধ্বতন মহলের দিকনির্দেশনায় তাকে কুপিয়ে জখম করা হয়েছে। আমরা এ ধরনের কাজ কখনই আশা করি না। তাকে হত্যার চেস্টায় এ ভাবে কুপিয়ে জখম করা হয়েছে। আমরা জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি করছি। এ বিষয়ে বালিয়াডাঙ্গী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল জানান, ঘটনাটি শুনেছি। বিষয়টি অত্যন্ত দুঃখজনক। দ্রুত আইনের আশ্রয় নেওয়া হবে। কয়েক মাস আগে বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত হওয়ায় সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মমিরুল ইসলাম সুমনের সাথে এ বিষয়ে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

     

    এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানা ওসির সাথে যোগাযোগ হলে তিনি জানান, বিষয়টি শুনেছি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে ।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর