শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

টাঙ্গাইলে আইপিএল জুয়ার বলি প্রবাসীর স্ত্রী – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- বুধবার, ১৩ এপ্রিল, ২০২২

আইপিএল জুয়ার টাকা ধার না পেয়ে মধ্যরাতে ঘরে ঢুকে লিমা আক্তার (৩০) নামের এক প্রবাসীর স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১২ এপ্রিল) দিবাগত রাতে টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাশিল ইউনিয়নের নথখোলা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযোগের তীর উঠেছে প্রতিবেশী ট্রাক চালক ওয়াসিমের (৩৮) দিকে। নিহত লিমা আক্তার ওই গ্রামের সৌদি প্রবাসী ময়নাল হোসেনের স্ত্রী। অভিযুক্ত ওয়াসিম প্রতিবেশী ফজল মিয়ার ছেলে। বুধবার (১৩ এপ্রিল) দুপুরে বাসাইল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনাটি নিশ্চিত করেছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, লিমার স্বামী ময়নাল দীর্ঘদিন ধরে প্রবাসে থাকেন। এজন্য লিমা তার চার বছরের এক শিশু ছেলেকে নিয়ে একাই ঘরে থাকতেন। প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে লিমা নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। মধ্যরাতে লিমার আত্মচিৎকারে শশুর জোয়াহের এগিয়ে আসলে ঘর থেকে অভিযুক্ত ওয়াসিমকে বের হয়ে যেতে দেখেন। পরে শ্বশুর ঘরে ঢুকে লিমার মাথা থেকে রক্তক্ষরণ দৃশ্য দেখতে পান। এসময় গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয়দের সহায়তায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এদিকে, ঘটনার পর থেকেই ওয়াসিম পলাতক রয়েছে। তাকে খুঁজতে পুলিশ একাধিকবার তার বাড়িতে গিয়েও পায়নি। এজন্য সন্দেহের তীরটি আরও গাঢ় হয়।

কি কারণে হত্যাকাণ্ডটি ঘটেছে পুলিশ এখনও তা শনাক্ত করতে পারেনি। তবে স্থানীয়দের ধারণা- আইপিএল জুয়ায় হেরে প্রবাসির স্ত্রীর কাছে টাকা ধারের জন্য চাপ দিচ্ছিলো ওই আইপিএল জুয়ারি ওয়াশিম । টাকা ধার না দেওয়ায় এই হত্যাটি ঘটতে পারে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

স্থানীয় ইউপি সদস্য লিটন খান বলেন, ‘ঘর থেকে বের হতে সময় নিহতের শশুর ওয়াসিমকে দেখেছে। ধারণা করা হচ্ছে- পারিবারিক দ্বন্দ বা টাকা চুরি করতে বাধা দেওয়ায় এমন ঘটনা ঘটতে পারে।’

লিমার শাশুড়ী ভানু বেগম বলেন, ‘ঘরে ঢুকে ওয়াসিম আমার ছেলের বউকে হত্যা করেছে। পালিয়ে যাওয়ার সময় ওয়াসিমকে আমার স্বামী জোয়াহের দেখেছেন। এসময় লিমার পাশে ইট পড়েছিল। এজন্য ধারণা করা হচ্ছে- ইট দিয়ে তার মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। লিমা হত্যার বিচার চাই।’

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ‘নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় অভিযুক্ত ওয়াসিমকে আসামী করে মামলার প্রস্তুতি চলছে।