সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঘোড়াঘাটে অসামাজিক কর্মকান্ডের দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৫ জনের সাজা – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ৬৮৪ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২, ১০:২৭ পূর্বাহ্ণ
  • Print
  • দিনাজপুরের ঘোড়াঘাটে আলোচিত মোজাম বিনোদন পার্কের নামে অসামাজিক কর্মকান্ডের দায়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫ জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার ১লা বৈশাখ সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রাফিউল আলম।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    সাজাপ্রাপ্ত আসামিরা হলেন, দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার বলগাড়ী কালুপাড়া গ্রামের মোজাম বিনোদন পার্কের মালিক মোজ্জাম্মেল মন্ডল (৬৮), লোহারবন্দ গ্রামের আব্দুর রশিদের ছেলে ওয়ারেছ আলী (২৬), বিরামপুর উপজেলার মীম আকতার (২৬), স্বপ্না আকতার (১৮) ও বাগান মালিকের জামাতা জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পিয়ারা গ্রামের সুজাউল ইসলামের ছেলে রাজু সরকার (৩২)।

     

     

     

     

     

     

     

     

     

     

     

    ভ্রাম্যমাণ আদালতে মোজ্জাম্মেল ও তার জামাতা রাজু সরকারের ১ মাসের ও ওয়ারেছ আলীর ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড অপর দিকে মীম ও স্বপ্না আকতারের ২ শত টাকা জরিমানা অনাদয়ে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।
    ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আবু হাসান কবির জানান, উপজেলার আলোচিত মোজাম বিনোদন পার্কে কিছুদিন থেকে অসামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছিলেন ঐ পার্কের মালিক। ইতিপূর্বেও ওই পার্কে অভিযান পরিচালনা করা হয়। এরই ধারাবাহিকতায় আজ (পহেলা বৈশাখ) বিকালে ওই বিনোদন পার্কে অসামাজিক কর্মকান্ড পরিচালনা করা হতে পারে বলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর