সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আগুন-লাঠির বিরুদ্ধে খেলা হবে: কাদের – গ্রামীন নিউজ২৪ ১৩৪ জনের বিরুদ্ধে শাস্তির সিদ্ধান্ত ইসির – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় ধর্ষন মামলায় এক যুবককের ১৪ বছরের কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪ মাদ্রাসার ভবন নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপন – গ্রামীন নিউজ২৪ সেরা রিপোর্টিংয়ে দুই সাংবাদিককে ক্রেস্ট ও সম্মাননা দিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দর প্রতিষ্ঠার ৭২ বছরঃ বন্দরের সক্ষমতা বেড়েছে কয়েকগুন – গ্রামীন নিউজ২৪ রাজশাহীর ৮ জেলায় চলছে পরিবহন ধর্মঘট – গ্রামীন নিউজ২৪ জাগো২৪.নেটের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ আয়াতের লাশের আরেকটি অংশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ শুরু হলো মহান বিজয়ের মাস – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঠাকুরগাঁওয়ে বাড়িতে ঢুকে নারীকে মারধর করে টাকা লুট – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি / ৯৩৬ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২, ৫:১৯ অপরাহ্ণ
  • Print
  • ঠাকুরগাঁও পৌর শহরের হাজী পাড়ার একটি বাড়িতে জোর পূর্বক ঢুকে এক নারীকে মারপিট করে সাড়ে সাতলাখ টাকা লুট করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। এ সময় ঐ নারীর ব্যবসায়ী স্বামীকেও মারধর করেছে তারা।

     

     

     

     

     

     

     

     

     

     

     

    বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রাত সাড়ে দশটার দিকে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী নারী লায়লা বেগম সূচনা জানান, তারাবি শেষে ঘুমের প্রস্তুতি নিচ্ছিলেন তারা। নিজস্ব বাড়ির দোতালায় দরজায় কড়া নাড়েন কেউ। দরজা খুলতেই হাতে থাকা দেশীয় অস্ত্র, রোড দিয়ে অতর্কিত ভাবে হামলা চালায়। স্বামী স্ত্রীকে মারপিট করে বাড়ির জিনিস পত্র ভাঙ্গচুর করে ড্রয়ার থেকে জমি বিক্রি করা সাড়ে ৭ লাখ টাকা লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা। তিনি বর্তমানে আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    ঐ নারীর স্বামী ইসরাফিল হোসেন বলেন, পূর্ব পরিকল্পিত ভাবে স্থানীয় সন্ত্রাসী ওহিদুল ও বাকীর নেতৃত্বে একটি সন্ত্রাসী দল হামলা ও নগদ সাড়ে ৭ লাখ টাকা লুটপাট করে নিয়ে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছি। ছেলে স্কুল ছাত্র অর্ফি বলেন, মা বাবার উপর হামলার কথা শোনার পর আমি বাড়িতে আসি। এসেই ৯৯৯ এ কল করি। পুলিশ এসে আমাদের সাহস যুগিয়েছেন। আশা করি সন্ত্রাসীরা আটক হবেন।

    অভিযুক্ত বাকীর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ঐ বাড়িতে যাওয়ার কথা শিকার করেন এবং হামলা ও লুটপাটের বিষয়ে অস্বীকার করেন।
    ঠাকুরগাঁও সদর থানার এ এস আই নবিউল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর