সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় আগামি ১০ জানুয়ারী সাফাই সাক্ষী – গ্রামীন নিউজ২৪ রাজশাহীতে হাইকোর্টের আদেশ অমান্য, ব্যবহার হচ্ছে ডাক্তার শব্দ – গ্রামীন নিউজ২৪ পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪ সংবাদ প্রকাশের জেরে তিন সাংবাদিকের নামে চোরাকারবারির মামলা – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ বরিশালে স্ত্রীর বঁটির কোপে স্বামী নিহত – গ্রামীন নিউজ২৪ দুপুর ১২ টা পর্যন্ত সামিন টেক্সটাইলে লাগা আগুন নিয়ন্ত্রনে আসেনি – গ্রামীন নিউজ২৪ জিএম কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার আদেশ স্থগিত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

রংপুরে সাংবাদিকের উপর হামলাকারীদের গ্ৰেফতারের দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৬৫৭ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২, ৯:০৯ অপরাহ্ণ
  • Print
  • রংপুরে বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম মহাসচিব এবং রংপুর বিভাগীয় সভাপতি বিশিষ্ট সাংবাদিক দৈনিক নতুন স্বপ্নের সম্পাদক ও প্রকাশক আ: আজিজ চৌধুরী সাঈদ এর ওপর হামলাকারী দুষ্কৃতিকারীদের গ্রেফতার দাবিতে পুলিশ কমিশনার রংপুরের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন বাংলাদেশ প্রেসক্লাব।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    সাংবাদিক সাঈদ’র হামলার ঘটনায় গেল ৫ দিনেও দুষ্কৃতকারীরা গ্রেপ্তার না হওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বাংলাদেশ প্রেসক্লাবের রংপুর বিভাগের সকল জেলা ও উপজেলা শাখার নেতৃবৃন্দ। আজ শনিবার দুপুর ১২ টার দিকে পুলিশ কমিশনার রংপুরের কার্যালয়ে পুলিশ কমিশনার মোহা: আব্দুল আলীম মাহমুদ এর পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন রংপুর মেট্রোপলিটন পুলিশের বিশেষ গোয়েন্দা শাখার উপ- পুলিশ কমিশনার (এসপি) আবু বকর সিদ্দীক।

    উল্লেখ্য, গত ১১ এপ্রিল বিকেলে রংপুর মহানগরীর কালেক্টরেট স্কুল এন্ড কলেজের সামনে সাংবাদিক সাঈদের ওপর হামলা চালায় চিহ্নিত দুস্কৃতিকারীরা। এ ঘটনায় চিহ্নিত দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন সাংবাদিক সাঈদ। মামলা নং-৩০/২২ তারিখ-১২/০৪/২০২২ ইং।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    এ বিষয়ে বাংলাদেশ প্রেসক্লাবের রংপুর জেলার সভাপতি ও রংপুর বিভাগীয় সাধারণ সম্পাদক এনামুল হক স্বাধীন বলেন, আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করেছি মামলার হওয়া পাঁচ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কোন দুষ্কৃতিকারীদের পর্যন্ত গ্রেপ্তার করা হয়নি প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এসব দুষ্কৃতকারীরা। শুধু তাই নয় স্বার্থান্বেষী দুষ্কৃতিকারী মহলটি উল্টো সাংবাদিক সাঈদের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপপ্রচার চালাচ্ছে প্রশাসনের নাকের ডগায়। এতে বাংলাদেশ প্রেসক্লাবের রংপুর বিভাগসহ সারাদেশের সাংবাদিকরা উদ্বিগ্ন ও ক্ষুব্ধ হয়ে উঠেছেন। অবিলম্বে দুষ্কৃতিকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি কর্মসূচি দিয়েছে। চলমান কর্মসূচির অংশ হিসেবে পুলিশ কমিশনার মোহা: আব্দুল আলীম মাহমুদ এর মাধ্যমে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

    তিনি আরও বলেন, দুষ্কৃতকারীদের গ্ৰেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা না হলে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন জায়গায় সাংবাদিকদের বিরুদ্ধে অপপ্রচার বন্ধ করা না হলে কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর