সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবলীগ নেতাসহ নিহত ২ – গ্রামীন নিউজ২৪ খোঁজ নেই ঝিনাইদহ-৪ আসনের এমপি আনারের – গ্রামীন নিউজ২৪ কারাগারে বিএনপি নেতা ইশরাক – গ্রামীন নিউজ২৪ ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার দুর্ঘটনার শিকার – গ্রামীন নিউজ২৪ চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত – গ্রামীন নিউজ২৪ কালশী পুলিশ বক্সে আগুন দিয়েছে অটোরিকশা চালকরা – গ্রামীন নিউজ২৪ মামুনুল হক ডিবি কার্যালয়ে গিয়েছিলেন জব্দ করা মোবাইল আনতে – গ্রামীন নিউজ২৪ সাঘাটায় অবৈধ ইটভাটা বন্ধে অভিযান: ৩ ইটভাটায় জরিমানা – গ্রামীন নিউজ২৪ আবারও বেড়েছে সোনার দাম – গ্রামীন নিউজ২৪ পুকুর থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মির্জাপুরে অবৈধ পোল্ট্রি ফার্ম অপসারন ও সন্ত্রাসীদের বিরুদ্ধে মানববন্ধন – গ্রামীন নিউজ২৪

টাঙ্গাইল প্রতিনিধিঃ / ৮৭৫ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২, ৯:১৩ অপরাহ্ণ
  • Print
  • টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার লতিফপুর ইউনিয়নের ছলিম নগর গ্রামে অবৈধ পোল্ট্রি ফার্ম অপসারন ও সন্ত্রাসীদের কর্মকান্ডের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ছলিম নগর গ্রামের একতার শিকদারের ছেলে আতোয়ার শিকদার, তুলা শিকদারের ছেলে জয়নাল শিকদার ক্ষমতার দাপট দেখিয়ে ছলিম নগর গ্রামের বিদ্যালয়, খেলার মাঠ ও বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাঝে দুটি পোল্ট্রি ফার্ম স্থাপন করেন। ওই পোল্ট্রি ফার্মের দূর্গন্ধে অতিষ্ট হয়ে ও তাদের বিভিন্ন অপকর্মের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন এলাকাবাসী।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    শনিবার (১৬ই এপ্রিল) সকাল ১২টার সময় ছলিম নগর খেলার মাঠ প্রাঙ্গনে গ্রামবাসীর উদ্যোগে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
    মানববন্ধনে ও সমাবেশে বক্তব্য রাখেন, স্থানীয় এলাকার মাতাব্বর মীর শামীম আল মামুন, টাঙ্গাইল জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য ও লতিফপুর ইউপি ৭নং ওয়ার্ডের সদস্য মীর রুহুল আমিন রনি, লতিফপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ফজলুর রহমান, ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রুমান, মীর সাইফুল ইসলাম, ৭নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আঃ মান্নান রঞ্জিত প্রমুখ।

    এসময় মানববন্ধনে স্থানীয় এলাকার তিন শতাধিক নারী-পুরুষ ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
    পোল্ট্রি ফার্মের দূর্গন্ধে অতিষ্ট ভূক্তভোগি পায়েল মিয়া, সখি মিয়া, নূরু মিয়া ও সখিউল্লাসহ স্থানীয়রা জানান, পোল্ট্রি ফার্মের দূর্গন্ধে এবং তাদের সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে কেউ কিছু বলতে গেলে ভয়ভীতি সহ নানামুখী হুমকি-ধামকী প্রদান করেন। পোল্ট্রি ফার্মের দূর্গন্ধের কারণে বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থী ও এলাকায় ছোট ছোট ছেলেমেয়েরা ডায়েরিয়া সহ নানা রোগে আক্রান্ত হচ্ছে।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    এবিষয়ে মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিভিন্ন সরকারি দপ্তরে এলাকাবাসীর পক্ষে লতিফপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার ও টাঙ্গাইল জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য মীর রুহুল আমিন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য দরখাস্ত করেও কোন প্রতিকার না পাওয়ায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তারা।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর