সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
গাইবান্ধায় ধর্ষন মামলায় এক যুবককের ১৪ বছরের কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪ মাদ্রাসার ভবন নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপন – গ্রামীন নিউজ২৪ সেরা রিপোর্টিংয়ে দুই সাংবাদিককে ক্রেস্ট ও সম্মাননা দিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দর প্রতিষ্ঠার ৭২ বছরঃ বন্দরের সক্ষমতা বেড়েছে কয়েকগুন – গ্রামীন নিউজ২৪ রাজশাহীর ৮ জেলায় চলছে পরিবহন ধর্মঘট – গ্রামীন নিউজ২৪ জাগো২৪.নেটের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ আয়াতের লাশের আরেকটি অংশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ শুরু হলো মহান বিজয়ের মাস – গ্রামীন নিউজ২৪ রাজশাহীতে গলা কেটে নারী হত্যা, কার্যকর হলো রকিবুরের ফাঁসি – গ্রামীন নিউজ২৪ হেরে গিয়েও পোলান্ড শেষ ষোলতে – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সাংবাদিক মহিউদ্দিন হত্যা মামলার প্রধান আসামী রাজু বন্দুকযুদ্ধে নিহত – গ্রামীন নিউজ২৪

কুমিল্লা প্রতিনিধি: / ৮৭৪ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২, ৩:০৩ অপরাহ্ণ
  • Print
  • কুমিল্লায় র‌্যাব ও মাদক কারবারিদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ চিহ্নিত মাদক কারবারি ও কয়েকটি মামলার আসামি রাজু নিহত হয়েছে। শনিবার (১৬ এপ্রিল) দিবাগত মধ্যরাতে জেলার আদর্শ সদর উপজেলার ভারত সীমান্তের গোলাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। রবিবার (১৭ এপ্রিল) সকালে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন। 

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    নিহত রাজু জেলার আদর্শ সদর উপজেলার বিষ্ণপুর গ্রামের সাদেক মিয়ার ছেলে এবং গত বুধবার (১৩ এপ্রিল) রাতে গুলিতে নিহত সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈম হত্যা মামলার এজাহারনামীয় প্রধান আসামি।

    মেজর মোহাম্মদ সাকিব জানান, সন্ত্রাসী রাজু তার সহযোগীদের নিয়ে গোলাবাড়ি সীমান্তে অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি টিম সেখানে যায়। এ সময় সন্ত্রাসীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাব সদ্যদের লক্ষ্য করে গুলি চালালে র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে র‌্যাবের একজন সদস্য ও  সন্ত্রাসী রাজু গুলিবিদ্ধ হয়। রাত সোয়া ২টার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর চিকিৎসক রাজুকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    এর আগে গত ১৩ এপ্রিল বুধবার রাত সাড়ে ৯টার দিকে জেলার বুড়িচং উপজেলার ভারত সীমান্তের হায়দরাবাদ এলাকায় মাদক ব্যবসায়ী রাজু ও তার সহযোগীদের গুলিতে সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈম নিহত হন। এ ঘটনায় তার মা মমতাজ বেগম বাদী হয়ে বৃহস্পতিবার বুড়িচং থানায় রাজুকে প্রধান আসামি করে মামলা দায়ের করেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর