সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
১৩৪ জনের বিরুদ্ধে শাস্তির সিদ্ধান্ত ইসির – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় ধর্ষন মামলায় এক যুবককের ১৪ বছরের কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪ মাদ্রাসার ভবন নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপন – গ্রামীন নিউজ২৪ সেরা রিপোর্টিংয়ে দুই সাংবাদিককে ক্রেস্ট ও সম্মাননা দিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দর প্রতিষ্ঠার ৭২ বছরঃ বন্দরের সক্ষমতা বেড়েছে কয়েকগুন – গ্রামীন নিউজ২৪ রাজশাহীর ৮ জেলায় চলছে পরিবহন ধর্মঘট – গ্রামীন নিউজ২৪ জাগো২৪.নেটের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ আয়াতের লাশের আরেকটি অংশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ শুরু হলো মহান বিজয়ের মাস – গ্রামীন নিউজ২৪ রাজশাহীতে গলা কেটে নারী হত্যা, কার্যকর হলো রকিবুরের ফাঁসি – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

চেয়ারম্যানের মোটরসাইকেল বহরে ট্রাকের ধাক্কায় সমর্থক নিহত – গ্রামীন নিউজ২৪

টাঙ্গাইল প্রতিনিধিঃ / ৮০৫ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২, ৯:৪৩ অপরাহ্ণ
  • Print
  • টাঙ্গাইলে ট্রাকচাপায় রেজাউল(২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি নিজ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশ নিয়ে বহরের সঙ্গে বাড়ি ফিরছিলেন।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    রোববার (১৭ এপ্রিল) বেলা সাড়ে এগারোটায় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহসড়কের কালিহাতী উপজেলার পৌলী এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় আরো দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।

    নিহত মোটরসাইকেল আরোহী টাঙ্গাইলে ভূঞাপুর উপজেলার গাবসাড়া ইউনিয়নের মেঘার পটল গ্রামের আবুল হোসেনের ছেলে। আহতরা হলেন- একই উপজেলার চন্ডীপুর গ্রামের বাছেদ তালুকদারের ছেলে শামীম (২৭) ও পুংলীপাড়ার খালেকের ছেলে নাজমুল (২৬)।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    বিষয়টি নিশ্চিত করেছেন এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতাউর রহমান।

    পুলিশ জানায়, সকালে ভূঞাপুর উপজেলার গাবসাড়া ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান শাহ্ আলম আকন্দ শাপলা জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির নিকট থেকে শপথ গ্রহণ করেন। শপথ শেষে মোটরসাইকেল বহর নিয়ে নিজ এলাকায় ফিরছিলেন শাপলা। তাদের বহরটি পৌলী আলিফ স্টিল মিলস্ এলাকায় পৌঁছলে একটি ড্রাম ট্রাক এই দুর্ঘটনা ঘটায়। এসময় ঘটনাস্থলেই রেজাউল নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হন। অপর দুই মোটরসাইকেল আরোহীকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এসময় ট্রাকটি পালিয়ে যায়।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    আতাউর রহমান বলেন, ট্রাকটিকে আটক করা যায়নি। লাশটি উদ্ধার ফাঁড়িতে আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর