সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪ সংবাদ প্রকাশের জেরে তিন সাংবাদিকের নামে চোরাকারবারির মামলা – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ বরিশালে স্ত্রীর বঁটির কোপে স্বামী নিহত – গ্রামীন নিউজ২৪ দুপুর ১২ টা পর্যন্ত সামিন টেক্সটাইলে লাগা আগুন নিয়ন্ত্রনে আসেনি – গ্রামীন নিউজ২৪ জিএম কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার আদেশ স্থগিত – গ্রামীন নিউজ২৪ জন্ম নেয়া তিন সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তায় মা-বাবা – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে গলাকেটে ব্যবসায়ীকে হত্যা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

কল্যাণপুর ও গাবতলীতে আটটি বাস কোম্পানির কাউন্টারকে জরিমানা – গ্রামীন নিউজ২৪

গ্রামীন নিউজ ডেস্কঃ / ১১২০ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২, ৯:১১ অপরাহ্ণ
  • Print
  • দূরত্ব উল্লেখ করে নির্ধারিত ভাড়ার তালিকা না রাখায় কল্যাণপুর ও গাবতলীতে আটটি বাস কোম্পানির কাউন্টারকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    জরিমানা হওয়া সবগুলোই ঢাকায় দূরপাল্লার বাসের পরিবহণ কোম্পানি।  এগুলো হলো – মানিক ট্রাভেলস, চাঁপাই ট্রাভেলস, হানিফ এন্টারপ্রাইজ, গ্রামীণ পরিবহণ, এইচআর ট্রাভেলস ও ঈগল পরিবহণ।

    অধিদপ্তরের একাধিক দল সোমবার দিনভর অভিযান চালিয়ে এ জরিমানা করে।

    অধিদপ্তরের পরিচালক মনজুর মো. শাহরিয়ার গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করছেন।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    তিনি বলেন, ঈদে ঘরমুখো যাত্রীদের যাতে হয়রানি না করা হয়, সেজন্য আমরা সতর্কতামূলক এই অভিযান পরিচালনা করেছি। ভাড়ার তালিকা প্রদর্শন না করায় কাউন্টারগুলোকে সতর্কতামূলক ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।  আজ এ জরিমানা তাদের জন্য ওয়ার্নিং।  তাদেরকে বলে দিয়ে এসেছি যে, পরবর্তীতে কোনো ধরনের অনিয়ম দেখলে জরিমানার পরিমাণ বেড়ে যাবে। এমনকি আমরা ওই প্রতিষ্ঠান বন্ধও করে দিতে পারি।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর