সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
উপকূলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রেমাল – গ্রামীন নিউজ২৪ আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের প্রার্থীতা বাতিল – গ্রামীন নিউজ২৪ শিক্ষকের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ ডুবে যাওয়ার তিনদিন পর যুবকের ভাসমান মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ ধেয়ে আসছে রেমাল, সন্ধ্যায় অতিক্রম করতে পারে যেসব এলাকা – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধা-পলাশবাড়ী সড়কে বাস খাদে নিহত ১ – গ্রামীন নিউজ২৪ ঘূর্ণিঝড় রেমাল: চট্টগ্রাম বন্দরের সব কাজ বন্ধ, ওঠা-নামা হচ্ছে না ফ্লাইটও – গ্রামীন নিউজ২৪ মরদেহ এখনো উদ্ধার হয়নি, তবে কাজ অনেকদূর এগিয়েছে – গ্রামীন নিউজ২৪ ১২ ফুটের অধিক জলোচ্ছ্বাসের শঙ্কা, ১০ নম্বর মহাবিপদ সংকেত – গ্রামীন নিউজ২৪ ৬০৩ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মাদককারবারি আটক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ফুলছড়িতে ডেপুটি স্পিকারের সুস্থতা কামনায় দোয়া – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৫৮১ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২, ৯:৩০ অপরাহ্ণ
  • Print
  • গাইবান্ধার ফুলছড়িতে ডেপুটি স্পিকারের শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

     

     

     

     

     

     

     

     

     

     

     

    উপজেলার গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে গত সোমবার বিকেলে ফুলছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও স্থানীয় সাংসদ এডভোকেট ফজলে রাব্বী মিয়ার শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বী বুবলী।

     

     

     

     

     

     

     

     

     

     

    গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে এ উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন, গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলী খান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অশ্বিনী কুমার বর্মন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহমুদ হাসান সুজা, সাংগঠনিক সম্পাদক সুমন মিয়া, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম,মকবুল হোসেন, গজারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য জিহাদুর রহমান মওলা, ছাত্রলীগ নেতা রাকিবউদ্দৌলা রাজু প্রমুখ। পরে দোয়া ও ইফতার মাহফিলে অংশগ্রহন করেন নেতাকর্মীরা।

    উল্লেখ্য, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়া শারীরিক অসুস্থতার কারণে আমেরিকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর