সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
উপকূলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রেমাল – গ্রামীন নিউজ২৪ আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের প্রার্থীতা বাতিল – গ্রামীন নিউজ২৪ শিক্ষকের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ ডুবে যাওয়ার তিনদিন পর যুবকের ভাসমান মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ ধেয়ে আসছে রেমাল, সন্ধ্যায় অতিক্রম করতে পারে যেসব এলাকা – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধা-পলাশবাড়ী সড়কে বাস খাদে নিহত ১ – গ্রামীন নিউজ২৪ ঘূর্ণিঝড় রেমাল: চট্টগ্রাম বন্দরের সব কাজ বন্ধ, ওঠা-নামা হচ্ছে না ফ্লাইটও – গ্রামীন নিউজ২৪ মরদেহ এখনো উদ্ধার হয়নি, তবে কাজ অনেকদূর এগিয়েছে – গ্রামীন নিউজ২৪ ১২ ফুটের অধিক জলোচ্ছ্বাসের শঙ্কা, ১০ নম্বর মহাবিপদ সংকেত – গ্রামীন নিউজ২৪ ৬০৩ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মাদককারবারি আটক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

সাতক্ষীরায় ঘুষ ও তদবীর ছাড়া পুলিশে চাকুরী পেলো ৫৫ জন – গ্রামীন নিউজ২৪

মামুন, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ / ৩৮২ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২, ১২:২২ অপরাহ্ণ
  • Print
  • সাতক্ষীরায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি)নিয়োগ পরিক্ষা-২০২২ এর চুড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়েছে। ফলাফলে নতুন ৫৫ জন কনস্টেবলের নাম ঘোষণা করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মুস্তাফিজুর রহমান পিপিএম-বার। তার মধ্যে নারী পুরুষ জন আছে। তার মধ্যে ২৯ জন সাধারণ, পোষ্য কোটার ৪ জন, মুক্তিযোদ্ধায় ১৪ জন রয়েছে।

    বুধবার (২০ এপ্রিল) বিকাল ৫ টায় সাতক্ষীরা পুলিশ লাইনস্ ড্রিল সেড মিলনায়তনে এই ফলাফল ঘোষণা করা হয়।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    সাতক্ষীরা জেলা পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার সভাপতিত্বে চুড়ান্ত ফলাফল ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার মো: জাহাঙ্গীর আলম,খুলনার অতিরিক্ত পুলিশ সুপার বি সার্কেল মো: মোস্তাফিজুর রহমান, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মো: সজীব খান,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) কনক কুমার দাস,বিশেষ শাখার ডিআই-১ রেজাউল ইসলাম,সাাতক্ষীরা থানার ওসি মোহাম্মাদ গোলাম কবির, জেলা ডিবির ওসি বাবুল আক্তার ও পুলিশ লাইন্সের আরো-১ আহমেদ আলী প্রমুখ।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    জানা যায় প্রথম থেকে প্রাথমিকভাবে অনলাইন ১হাজার ৬০ জন নতুন কনস্টেবল পদে নিয়োগ পরিক্ষায় আবেদন করে। আবেদন কারীদের মধ্য থেকে বিভিন্ন ধাপ পেরিয়ে চুড়ান্ত ভাবে ৪৩৬ জন অংশগ্রহণ করে ১৭৯ জন পাশ করে। পরে চুড়ান্ত ফলাফলে নতুন ৫৫ জন কনস্টেবল কে নিয়োগ দেওয়া হয়। এবং ৭জনকে ওয়েটিং লিস্টে রাখা হয়েছে।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    নাম ঘোষণার পর সদ্য চাকুরি পাওয়া এক দিন মুজুরের ছেলে জানান, আমি কোন দিন স্বপ্নেও কল্পনা করিনি আমি বিনা টাকা /বিনা তদবীরে পুলিশ কনস্টেবলে চাকুরী পাবো। তিনি বলেন, আমার বাবা একজন দিনমুজুর।কোন দিন কাজে যায় আবার কোন দিন কাজ হয়না।আর কাজ না করলে আমার আব্বা সে দিন চাল কিনে আনতে পারেনা। ফলে আমাদের সেদিন চিড়ি-মুড়ি আর পানি খেয়ে দিন পার করতে হয়।চাকিরী পাওয়া ঐ যুবক জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশনা মোতাবেক বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ বিপিএম-বার এঁর উদ্যোগে অন্যান্য জেলার ন্যায় সাতক্ষীরা জেলার ৫৫ জন নারীপুরুষ বিনা টাকায় বিনা তদবীরে মেধা ও যোগ্যতায় কনস্টেবল পদে চাকুরী পেয়েছে।যেটা সাতক্ষীরা জেলার ইতিহাসে নজিরহীন ঘটনা।ঐ যুবক সহ চাকুরী প্রাপ্ত ৫৫ জন কনস্টেবল রা সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর প্রতি হৃদয নিংড়ানো কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর