সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ফরিদপুর চিনিকলের অবসরপ্রাপ্ত শ্রমিক কর্মচারীদের বকেয়া পাওনার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ – গ্রামীন নিউজ২৪ আমেরিকান ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দিচ্ছেন মেসি – গ্রামীন নিউজ২৪ শার্শা সীমান্তে কোটি টাকার স্বর্ণসহ আটক ২ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বৃষ্টির জন্য তৃতীয় দিনের মত ইসতিসকার নামাজ ও দোয়া – গ্রামীন নিউজ২৪ আটপাড়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে গ্রিন ফিল্ড টি ইন্ডাষ্ট্রিজের বিক্রয় কেন্দ্র উদ্বোধন – গ্রামীন নিউজ২৪ প্রাইভেটকার থেকে নারীসহ দুইজনের মরদেহ উদ্ধার- গ্রামীন নিউজ২৪ সিলেটে দুর্ঘটনায় নিহত বেড়ে ১৫ সংখ্যা আরও বাড়ার আশঙ্কা – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সিলেটের নজিরবাজারে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ১৩ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

নোয়াখালীর সুবর্ণচরে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলের মৃত্যু – গ্রামীন নিউজ২৪

নিজস্ব প্রতিবেদক / ৫৫১ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২, ১০:৫০ অপরাহ্ণ
  • Print
  • নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকেলে উপজেলার পূর্ব চরবাটা গ্রামে এ ঘটনা ঘটে। 

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    নিহতরা হলেন- হাতিয়া উপজেলার সোনাদিয়া ইউনিয়নের চরফকিরা গ্রামের নেছার উদ্দিনের স্ত্রী কহিনুর বেগম (৩৫) ও তার তিন বছরের ছেলে ইয়াছিন। কহিনুর পূর্বচরবাটা গ্রামে খায়রুল হাসানের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করতেন।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    চরজব্বার পুলিশ ফাঁড়ির পরিদর্শক শাহ আলম জানান, বুধবার রাতে ঝড়ে পল্লী বিদ্যুতের  তার ছিঁড়ে সানা উল্যার বাগানে পড়ে থাকে। তার মেরামতের জন্য পল্লী বিদ্যুতের লোকজনকে খবর দেন স্থানীয়রা। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে পল্লী বিদ্যুতের লোকজন আসলেও  লাইন মেরামত না করে চলে যায়। বিকেলে কোহিনুর  তার ছেলেকে নিয়ে খায়রুলের পাশের বাড়ি যাচ্ছিলেন। বাগানের ভিতর দিয়ে যাওয়ার সময় মা ও ছেলে বিদ্যুতের তারে জড়িয়ে  মারা যান।  বিকেল ৪টার দিকে স্থানীয়রা মৃত অবস্থায় মা-ছেলেকে পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পরে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর