সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
উপকূলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রেমাল – গ্রামীন নিউজ২৪ আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের প্রার্থীতা বাতিল – গ্রামীন নিউজ২৪ শিক্ষকের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ ডুবে যাওয়ার তিনদিন পর যুবকের ভাসমান মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ ধেয়ে আসছে রেমাল, সন্ধ্যায় অতিক্রম করতে পারে যেসব এলাকা – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধা-পলাশবাড়ী সড়কে বাস খাদে নিহত ১ – গ্রামীন নিউজ২৪ ঘূর্ণিঝড় রেমাল: চট্টগ্রাম বন্দরের সব কাজ বন্ধ, ওঠা-নামা হচ্ছে না ফ্লাইটও – গ্রামীন নিউজ২৪ মরদেহ এখনো উদ্ধার হয়নি, তবে কাজ অনেকদূর এগিয়েছে – গ্রামীন নিউজ২৪ ১২ ফুটের অধিক জলোচ্ছ্বাসের শঙ্কা, ১০ নম্বর মহাবিপদ সংকেত – গ্রামীন নিউজ২৪ ৬০৩ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মাদককারবারি আটক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

টাঙ্গাইলে ৫ ভুয়া ডিবি পুলিশ আটক – গ্রামীন নিউজ২৪

টাঙ্গাইল প্রতিনিধিঃ / ৮৮০ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২, ৪:২৮ অপরাহ্ণ
  • Print
  • টাঙ্গাইলে ডিবি পুলিশ পরিচয়ে বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাতে টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার প্রেরিত প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য জানাযায়।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    আটককৃতদের মধ্যে রবিউল করিম সুলভ (৩০) ও মাসুম বিল্লা ওরফে মুন্না (২৮)কে গাজীপুর মেট্রোপলিটন এলাকা থেকে আটক করা হয়। আর ইউসুব কাজী (৭০) ও জাকির হোসেন বাবু (৩৩)কে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানা এলাকা থেকে এবং নাটোর জেলার লালপুর থানা এলাকা থেকে সেলিম মিয়া (৩৬)কে আটক করা হয়।

    প্রেসবিজ্ঞপ্তিতে পুলিশ সুপার জানান, গত ১০ এপ্রিল কালিহাতীর এলেঙ্গা বাসস্ট্যান্ড শামছুল হক কলেজের সামনে থেকে বিকাশের ডিএসও পদে চাকরিরত রাসেল মিয়ার মোটরসাইকেলের গতিরোধ করে ডিবি পুলিশ পোষাক পরিহিত অজ্ঞাতনামা ডিবি পুলিশ পরিচয় চক্রের সদস্যরা। এসময় রাসেল মিয়াকে জোরপূর্বক একটি সাদা রংয়ের মাইক্রোবাসে তুলে এলোপাথাড়ি মারপিট করে তার কাছে থাকা নগদ ছয় লাখ টাকা লুট করে নেয়। পরবর্তীতে ভিকটিমকে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা বাইপাস এলাকায় গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে চলে যায় তারা। পরে ভিকটিম গত ১৯ এপ্রিল কালিহাতী থানায় মামলা দায়ের করেন।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    তিনি আরও জানান, ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় কালিহাতী থানা পুলিশ ও টাঙ্গাইল ডিবি পুলিশের সমন্বয়ে একটি টিম গঠন করা হয়। পরে অভিযান চালিয়ে ভুয়া ডিবি পুলিশ পরিচয় প্রদানকারী চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়। এসময় দুই লাখ টাকা, দুই সেট ডিবি পোষাক, এক জোড়া হ্যান্ডক্যাপ, একটি সিগন্যাল লাইট, একটি ওয়্যারলেস সেট ও বিভিন্ন ব্যান্ডের তিনটি মোবাইল জব্দ করা হয়। আটককৃতদের মধ্যে চারজন আসামী ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে নিজেদের দোষ স্বীকার করে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবাববন্দি দিয়েছেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর