সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪ সংবাদ প্রকাশের জেরে তিন সাংবাদিকের নামে চোরাকারবারির মামলা – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ বরিশালে স্ত্রীর বঁটির কোপে স্বামী নিহত – গ্রামীন নিউজ২৪ দুপুর ১২ টা পর্যন্ত সামিন টেক্সটাইলে লাগা আগুন নিয়ন্ত্রনে আসেনি – গ্রামীন নিউজ২৪ জিএম কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার আদেশ স্থগিত – গ্রামীন নিউজ২৪ জন্ম নেয়া তিন সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তায় মা-বাবা – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে গলাকেটে ব্যবসায়ীকে হত্যা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ইয়ং সোসাইটি টিম অফ বাংলাদেশ এর আংশিক কমিটি গঠন – গ্রামীন নিউজ২৪

মোঃ শুভ হোসেন, বিশেষ প্রতিনিধি / ৮৯২ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২, ১০:১৬ অপরাহ্ণ
  • Print
  • গাজীপুর জেলার তরুণ তরুণী ও দেশের বিভিন্ন প্রান্তের তরুণ তরুণীদের সম্মিলিত প্রচেষ্টায় লেখিকা স্বর্ণালী সরকার ও তরুণ কবি ও লেখক মেহেদী হাসান রাসেল প্রতিষ্ঠা করেছে ইয়ং সোসাইটি টিম অফ বাংলাদেশ নামক মানব সেবা মূলক সংগঠন।

    গত ২০ এপ্রিল সংগঠনটির ভার্চুয়াল উদ্ভোধন হয়। সেখানে নারী সংগ্রাম পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক তানিজলা চৌধুরি কে প্রধান উপদেষ্টা করা হয়।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    সেই ধারাবাহিকতায় আজ প্রকাশ করা হলো কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের আংশিক কমিটি

    সেখানে সভাপতি করা হয় স্বর্ণালী সরকার ও সাধারণ সম্পাদক করা হয়েছে সারোয়ার হোসেন মোল্লা কে তাছাড়া মেহেদী হাসান রাসেল কে যুগ্ম সাধারণ সম্পাদক রোজিনা ও ইশমে আজম অপু কে সাংগঠনিক সম্পাদক কাউসার আহম্মেদ শাকিব কে সাংঠনিক সম্পাদক করা হয়েছে।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    আরো যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে সাব্বির রহমান বেপারি রনি সরকার সাগর আলী এবং সাংগঠনিক সম্পাদকে আছে তাসনিয়া ফারিন আখি রাকিবুল হাসান হৃদয় মির্জা আরিয়ান নাঈম।

    তারা জানায় আগামী ১৫ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করেই তারা তাদের মূল কাজে মাঠে থাকবে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর