সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ক্যামেরুনের রাজধানীতে ভূমিধস নিহত ১৪ – গ্রামীন নিউজ২৪ এসএসসির ফলাফল জানবেন যে ভাবে – গ্রামীন নিউজ২৪ প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল বিকালে – গ্রামীন নিউজ২৪ দ্বিতীয় ম্যাচে ড্র করলো জার্মানি – গ্রামীন নিউজ২৪ বেলজিয়ামে দাঙ্গা – গ্রামীন নিউজ২৪ দেশের ব্যাংক খাতের বর্তমান পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর- গ্রামীন নিউজ২৪ কাল প্রকাশিত হবে এসএসসি’র ফলাফল – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ফুটপাতে বসে কালাই রুটি খেলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিএনপির সঙ্গে জোটে যাওয়ার প্রশ্নই আসে না রওশন এরশাদ- গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

চাঁদপুরের পদ্মা-মেঘনা নদীতে চাঁদাবাজদের দৌরাত্ম্য, আটক ৩ – গ্রামীন নিউজ২৪

চাঁদপুর প্রতিনিধিঃ / ৪৭১ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২, ৯:৩০ অপরাহ্ণ
  • Print
  • চাঁদপুরে পদ্মা-মেঘনা নদীতে বেড়েছে চাঁদাবাজদের দৌরাত্ম্য। জেলার মেঘনা নদীর বিভিন্ন নৌযান থেকে প্রতিদিন তোলা হচ্ছে লক্ষাধিক টাকার চাঁদা। এমন সব অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালায় পুলিশ। আজ শনিবার সে অভিযানে আটক হন তিন জন।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    শনিবার (২৩ এপ্রিল) শনিবার দিনব্যাপী অভিযানে আটক হন তিন চাঁদাবাজ। আটক হওয়া ব্যক্তি হলেন সুমন খান (৩৫), ইয়াসিন মাঝি (৩২) ও দেলোয়ার পাটওয়ারী (৩৫)। এরা সবাই চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের বাসিন্দা।

    নৌযান শ্রমিকেরা জানান, নদীতে যাত্রাবিরতি কিংবা আসা-যাওয়ার সময় স্পিড বোট ও ট্রলার দিয়ে মাঝ নদীতে ছোট বড় সকল নৌযানকে জিম্মি করে চাঁদা আদায় করা হয়। চাঁদার টাকা না দিতে চাইলে নৌযান চালকদের মারধর করে চাঁদাবাজেরা। এমনকি মেরে ফেলার হুমকিও দেয়।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    নৌ থানা পুলিশ জানায়, জাহাজ ও অন্যান্য নৌযান থেকে ২০০ থেকে থেকে ৫০০ টাকা পর্যন্ত চাঁদা আদায় করে থাকে বলে দাবি করেন নৌযান শ্রমিকেরা।

    চাঁদপুর অঞ্চলের নৌ পুলিশ সুপার মো. কামরুজ্জামান বলেন, ‘ঈদকে সামনে রেখে একটি গ্রুপ নদীতে নৌযান থেকে চাঁদাবাজি শুরু করেছে। ঈদ ছাড়াও বছরের অন্যান্য সময়েও নৌযান থেকে চাঁদাবাজি করার অভিযোগ রয়েছে। চাঁদাবাজি রুখতে চাঁদপুর নৌ থানা পুলিশ নদীতে শনিবার বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় তিন জনকে চাঁদা তোলার সময় হাতেনাতে আটক করা হয়েছে।’

     

     

     

     

     

     

     

     

     

     

    চাঁদপুর অঞ্চলের নৌ পুলিশ সুপার মো. কামরুজ্জামান আরও বলেন, নদীতে কোনোভাবেই অবৈধভাবে চাঁদাবাজি করা যাবেনা। চাঁদাবাজদের বিরুদ্ধে নদীতে নৌ পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর