শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ-বসন্তকাল | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

খুলনাস্থ দক্ষিণ বেদকাশী সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

খুলনাস্থ দক্ষিণ বেদকাশী সমিতির দোয়া ও ইফতার মাহফিল আজ শনিবার (২৩ এপ্রিল) খুলনা প্রেস ক্লাবের হুমায়ুন কবির বালু মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা কুয়েটের অধ্যাপক ড. মোঃ জহিরুল ইসলাম, সমিতির উপদেষ্টা সাংবাদিক আশরাফুল ইসলাম নূর ও আলিমুল কবির।

 

 

 

 

 

 

 

 

 

 

সমিতির আহবায়ক মোঃ সাইফুল ইসলাম সাইফের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সমিতির যুগ্ম-আহবায়ক মোঃ আবু সাঈদ খান। সদস্য ইমরান হোসেন খানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আলহ্বাজ মোঃ কবিরুল ইসলাম, আসমাউল ইসলাম সোহাগ, সরদার গোলাম মোস্তফা, মামুনুর রশীদ সোহেল, ভীষ্ম নাথ, মোজাহিদুল ইসলাম মন্টু, আব্দুল মান্নানসহ সমিতির সদস্যবৃন্দ।

মাগরিব বাদ সমিতির উপদেষ্টা ও সকল সদস্যের সর্বসম্মতিক্রমে মোঃ সাইফুল ইসলাম সাইফকে সভাপতি ও মোঃ আবু সাঈদ খানকে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট খুলনাস্থ দক্ষিণ বেদকাশী সমিতির কমিটি গঠন করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

কমিটির অন্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি ইমরান হোসেন খান, সহ-সভাপতি এসএম রবিউল ইসলাম ও টিএম মাকসুদ আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন, মোঃ ইমরান খান, সাংগঠনিক সম্পাদক মোঃ রুবেল ইসলাম, কোষাধ্যক্ষ সাঈদুর রহমান সাঈদ, দপ্তর সম্পাদক আমির হামজা, প্রচার সম্পাদক আলমগীর হোসেন মুন্না, সদস্য মোঃ তরিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম, রিয়াজ উদ্দিন, ইয়াকুব আলী, মাধব বিশ্বাস, নাহিদ হোসেন, রাফসান মাহমুদ হেলাল, কবিরুল ইসলাম, তৌহিদ হোসেন ও মোঃ সোহাগ হোসেন। এসময়ে খুলনায় বসবাসকারী বিপুল সংখ্যাক শিক্ষার্থী, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে চাকরিজীবী, সাবেক জনপ্রতিনিধি ও কর্মজীবীরা অংশগ্রহন করেন।