সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
উপকূলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রেমাল – গ্রামীন নিউজ২৪ আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের প্রার্থীতা বাতিল – গ্রামীন নিউজ২৪ শিক্ষকের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ ডুবে যাওয়ার তিনদিন পর যুবকের ভাসমান মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ ধেয়ে আসছে রেমাল, সন্ধ্যায় অতিক্রম করতে পারে যেসব এলাকা – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধা-পলাশবাড়ী সড়কে বাস খাদে নিহত ১ – গ্রামীন নিউজ২৪ ঘূর্ণিঝড় রেমাল: চট্টগ্রাম বন্দরের সব কাজ বন্ধ, ওঠা-নামা হচ্ছে না ফ্লাইটও – গ্রামীন নিউজ২৪ মরদেহ এখনো উদ্ধার হয়নি, তবে কাজ অনেকদূর এগিয়েছে – গ্রামীন নিউজ২৪ ১২ ফুটের অধিক জলোচ্ছ্বাসের শঙ্কা, ১০ নম্বর মহাবিপদ সংকেত – গ্রামীন নিউজ২৪ ৬০৩ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মাদককারবারি আটক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

গাইবান্ধায় ৬৯৪ জন দরিদ্র গৃহহীন পরিবার পাবে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বসতবাড়ী – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৯১২ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২, ১০:০৭ অপরাহ্ণ
  • Print
  • মুজিববর্ষে প্রধানমন্ত্রী’র ঈদ উপহার হিসাবে ৩য় ধাপে আসন্ন ঈদ-উল- আগে গাইবান্ধা জেলার প্রায় ৬৯৪ টি দরিদ্র, ভূমিহীন ও গৃহহীন পরিবার সরকারের কাছ থেকে আধা-পাকা টিনশেড ঘর পাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী মঙ্গলবার (২৬ এপ্রিল) সরকারি বাসভবন থেকে প্রধান অতিথি হিসেবে দেশের অন্যান্য স্থানের মতো এখানেও সুবিধাভোগীদের কাছে আনুষ্ঠানিকভাবে বাড়ির চাবি হস্তান্তর করবেন।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    এবিষয়ে আজ রবিবার (২৪ এপ্রিল) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক প্রেস বিফ্রিংয়ে জেলা প্রশাসক মো.অলিউর রহমান সাংবাদিকদের এ তথ্য জানান।

     

     

     

    এসময় জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নির্বাচনী ইশতেহারে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তার দল ক্ষমতায় গেলে গৃহহীনদের বিনামূল্যে বাড়ি তুলে দেওয়া হবে। প্রতিশ্রুতিতে প্রধানমন্ত্রী আরো বলেছেন একজনও গৃহহীন থাকবে না, প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতির ভিত্তিতে মুজিববর্ষে জেলায় তৃতীয় ধাপে আশ্রয়ণ প্রকল্পের আওতায় মোট ৬৯৪টি আধা পাকা টিনশেড ঘর নির্মাণ করা হয়েছে। নির্মাণ কাজ শেষ হওয়ায় ঈদের আগেই ঘরগুলো গৃহহীনদের হাতে তুলে দেওয়া হবে যাতে তারা উৎসবের আমেজে সবচেয়ে বড় ধর্মীয় উৎসব উদযাপন করতে পারে। প্রথম ও দ্বিতীয় ধাপের তুলনায় তৃতীয় ধাপে প্রতিটি ঘরের জন্য ব্যয় বাড়ানো হয়েছে। যে কারণে বাড়িগুলি আরও মজবুত এবং আরও টেকসই হবে।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    প্রেস বিফ্রিংয়ে আরোও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের রাজস্ব উপ-কালেক্টর মোঃ জুয়েল মিয়া, এনডিসি এস.এম. ফয়েজ উদ্দিনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর