সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবলীগ নেতাসহ নিহত ২ – গ্রামীন নিউজ২৪ খোঁজ নেই ঝিনাইদহ-৪ আসনের এমপি আনারের – গ্রামীন নিউজ২৪ কারাগারে বিএনপি নেতা ইশরাক – গ্রামীন নিউজ২৪ ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার দুর্ঘটনার শিকার – গ্রামীন নিউজ২৪ চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত – গ্রামীন নিউজ২৪ কালশী পুলিশ বক্সে আগুন দিয়েছে অটোরিকশা চালকরা – গ্রামীন নিউজ২৪ মামুনুল হক ডিবি কার্যালয়ে গিয়েছিলেন জব্দ করা মোবাইল আনতে – গ্রামীন নিউজ২৪ সাঘাটায় অবৈধ ইটভাটা বন্ধে অভিযান: ৩ ইটভাটায় জরিমানা – গ্রামীন নিউজ২৪ আবারও বেড়েছে সোনার দাম – গ্রামীন নিউজ২৪ পুকুর থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

হাতীবান্ধায় ইউ-পি চেয়ারমানের বিরুদ্ধে মারধর ও আশ্রয়ন প্রকল্পের ঘরে বসবাসে বাঁধা দেয়ার অভিযোগ – গ্রামীন নিউজ২৪

আবু হাসান (আকাশ), লালমনিরহাট প্রতিনিধিঃ / ১৩০১ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২, ৫:২১ অপরাহ্ণ
  • Print
  • লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সানিয়াজান ইউনিয়ন চেয়ারম্যান আবুল হাসেম তালুকদারের বিরুদ্ধে আশ্রয়ন প্রকল্পের ৩ সুবিধাভোগীকে মারধরের অভিযোগ উঠেছে। মারধরের শিকার সোনা মিয়া ও চাঁন মিয়া নামে দুই ব্যক্তি রোববার হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেন। মারধরের পাশাপাশি তাদের আশ্রয়ন প্রকল্পের ঘর থেকে বের করে দেয়ারও হুমকি দেয়া হয়েছে বলে ওই অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে।

     

     

     

     

     

     

     

     

     

     

     

    প্রাপ্ত অভিযোগ সুত্রে জানা যায়, ওই ইউনিয়নের নিজ সেখ সুন্দর আশ্রয়ন প্রকল্পে মাননীয় প্রধানমন্ত্রীর ঘর উপহার পেয়ে ১২৫টি পরিবার বসবাস করে আসছেন। আশ্রয়ন প্রকল্প নিমার্ণের শুরু থেকে ওই জমি গুলো নিজের দাবী করে নির্মাণ কাজে বাঁধাসহ আদালতের আশ্রয় গ্রহন করেন আবুল হাসেম তালুকদার। গত বুধবার মধ্য রাতে সানিয়াজান ইউনিয়ন চেয়ারম্যান আবু হাসেম তালুকদারসহ কয়েকজন ওই আশ্রয়ন প্রকল্পে গিয়ে সোনা মিয়া ও চাঁন মিয়াসহ তিনজনকে মারধর করেন।

     

     

     

     

     

     

     

     

     

     

    সোনা মিয়া ও চাঁন মিয়ার অভিযোগ, ইউনিয়ন চেয়ারম্যান আবুল হাসেম তালুকদার ও তার ভাতিজা হৃদয় তালুকদারসহ কয়েকজন তাদের মারধর করে আশ্রয়ন প্রকল্পের জমি নিজের দাবী করে ঘর ছেড়ে চলে যাওয়ার হুমকি প্রদান করেন। তারা আরো জানান, চেয়ারম্যানের লোকজনের হুমকিতে তারা এখন আশ্রয়ন প্রকল্পে নিজের ঘরেই থাকতে পারছে না।

    এ বিষয়ে সানিয়াজান ইউনিয়ন চেয়ারম্যান আবুল হাসেম তালুকদার জানান, আমার নাম বলে সোনা মিয়া ও চাঁন মিয়া ১০ টাকা করে চাঁদা আদায় করেছে। তা আমি শুনতে পেয়ে সেখানে গিয়ে তাদের চর থাপ্পর দিয়েছি।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজির হোসেন বলেন, আশ্রয়ন প্রকল্পের দুই সুবিধাভোগী ওই ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে একটি অভিযোগ করেছেন। আমি সড়ে জমিন তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

    লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর বলেন, ইতোমধ্যে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্দেশ দেয়া হয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর