সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪ প্রবাসী স্বামীকে হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪ ব্রাহ্মণবাড়িয়ায় খেলতে গিয়ে একসঙ্গে ২ বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ বিএনপি নেতারা কেন স্ত্রীদের ভারতীয় শাড়ি পোড়াচ্ছেন না প্রধানমন্ত্রীর প্রশ্ন – গ্রামীন নিউজ২৪ দুর্গাপুর সীমান্তে বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ফতুল্লায় নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২ – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ পুরস্কার নিয়ে মিথ্যাচার: ড. ইউনূসের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা চায় ইউনেসকো কমিশন – গ্রামীন নিউজ২৪ পত্নীতলায় মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ – গ্রামীন নিউজ২৪ কোস্টারিকাকে হারাল আর্জেন্টিনা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মোংলায় বাড়ি থেকে অজগর উদ্ধার – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধিঃ / ৮১৮ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১, ৪:১৫ অপরাহ্ণ
  • Print
  • মোংলার একটি বসত বাড়ির খোপ থেকে অজগর সাপ উদ্ধার করা হয়।

    উদ্ধার করা সাপটি মেরে ফেললো ৭টি হাঁসের বাচ্চ। শনিবার (১০জুলাই) বিকাল ৫ টার দিকে মোংলা উপজেলা ৫নং সুন্দরবন ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা আজিজ ভার্টি প্রাঃ বিঃ প্রধান শিক্ষক বিধান সরকার এর বাড়ির থেকে অজগর সাপটিকে পাওয়া যায়। বাড়ি থাকা সাপটিকে স্বজনরা দেখতে পেলে স্থানীয় বন্যপ্রাণী সংরক্ষণে কাজ করে থাকা কাটাখালী টহল ফাঁড়ির ও ওয়াইল্ডটিম ও ভিটিআরটি সিপিজি সিপিপি ও স্থানীয় জনগণ কে খবর দিলে তারা এসে অজগর সাপটিকে উদ্ধার করে বনবিভাগের কাছে হস্তান্তর করে।

    বনবিভাগের কাটাখালী ফাঁড়ির ওসি মেগনাথ বলেন,ওয়াইল্ডটিম আমাদের কাছে হস্তান্তর করলে রেঞ্জ কর্মকর্তার নির্দেশনায় আমরা যৌথভাবে সুন্দরবনে অবমুক্ত করি। সাপটির ওজন ৮ কেজি এবং লম্বায় ১২ ফুট ৮ হাত হবে।

    উদ্বার কাজে এলাকাবাসী ওয়াইল্ডটিম ভিটিআরটি, বনবিভাগ, সুন্দরবন থেকে প্রতিনিয়ত লোকালয়ে আসা সাপগুলো উদ্ধার করে আবার সুন্দরবনে অবমুক্ত করা হয়।

    সুন্দরবনে অবমুক্ত করার সময় উপস্থিত ছিলেন,কাটাখালী টহল ফরেস্ট ওসি সহ তার স্টাফবৃন্দ চাঁদপাই সহ ব্যাবস্থাপনা সংগঠনের কেশিয়ার মোঃ আলামিন মোছাল্লি, ভিটিআরটি প্রতিনিধি ফোরকান,রেজাউল হাং সিপিজি পিন্টু জোমাদ্দার, সিপিপি সদস্য মোঃ মারুফ বাবু এছাড়াও আরও অনেকে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর