সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের ৩ সদস্যের কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪ উপজেলা পর্যায়ে বাজেট বরাদ্ধ ও খাতভিত্তিক বিভাজন বিষয়ক পরামর্শ সভা – গ্রামীন নিউজ২৪ আগামীকাল ইরানের প্রেসিডেন্ট রাইসির জানাজা – গ্রামীন নিউজ২৪ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রী’র শোক – গ্রামীন নিউজ২৪ রাইসিকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার আগের ভিডিও প্রকাশ – গ্রামীন নিউজ২৪ শুধু রাজধানীতে চলবে ব্যাটারিচালিত রিকশা – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় মাদক মামলায় এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার তিন উপজেলায় ভোট আগামীকাল – গ্রামীন নিউজ২৪ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবলীগ নেতাসহ নিহত ২ – গ্রামীন নিউজ২৪ খোঁজ নেই ঝিনাইদহ-৪ আসনের এমপি আনারের – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মুজিব বর্ষের ৩য় পর্যায়ে নিজেদের ঠিকানা পেলো লাকসাম ৩৮ টি ভূমিহীন পরিবার – গ্রামীন নিউজ২৪

রবিউল হোসাইন সবুজ, কুমিল্লা প্রতিনিধিঃ / ৪৫৪ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২, ৬:১৬ অপরাহ্ণ
  • Print
  • আশ্রায়নের অধিকার, শেখ হাসিনার উপহার”, বিশ্বে এতো বিপুল সংখ্যক গৃহহীন মানুষকে গৃহসহ জমিদান বিশ্বে অনন্য কোনো দেশের নজির নেই।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    মঙ্গলবার  (২৬ এপ্রিল) প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রান্ত থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে মঙ্গলবার সারা দেশেব্যাপি মুজিববর্ষের ঈদ উপহার হিসাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশ্রায়ন প্রকল্পে গৃহহীন ও ভূমিহীন পরিবারের ঘর ও জমি হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।এ উপলক্ষে লাকসাম উপজেলায় ৯টি ইউনিয়নের ৩৮ গৃহ ও ভুমিহীন পরিবারের মাঝে জমি সহ ও ঘরের দলিল হস্থান্তর করা হয়।

    আজ সকাল ১১টা লাকসাম উপজেলা পরিষদ মিলানায়তনে জমি সহ ঘরের চাবি হস্তান্তর কর্মসূচির উদ্বোধন করা হয়।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে কুমিল্লার লাকসাম থেকে যুক্ত ছিলেন,লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহফুজা মতিন, ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা প্রকৌশলী মিশুক কুমার দত্ত, উপজেলা সমাজসেবা কর্মকর্তা উপন‍্যাস চন্দ্র দাশ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাজহারুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আলী আহমদ, আব্দুল আউয়াল, নিজাম উদ্দিন শামীম, মুক্তিযোদ্ধা আবুল হোসেন ননী, মনোহর আলী তোতা, সিরাজুল ইসলাম প্রমূখ।সভায় সরকারী কর্মকর্তা, ৯ ইউপি চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা, গৃহহীন ও ভূমিহীন পরিবারের সদস্য ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজা মতিন সাংবাদিকদের জানান, সারাদেশে ৩২ হাজার ৯০৪টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে দুই শতক করে জমিসহ আধা পাকা ঘর বুঝিয়ে দেয়া হয়েছে।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    এরমধ‍্যে লাকসাম উপজেলার লাকসাম পূর্ব ইউনিয়নে ১০টি, আজগরা ইউনিয়নে ৫ টি, গোবিন্দপুর ইউনিয়নে ১৯ টি, মুদাফরগঞ্জ (উত্তর) ইউনিয়নে ২টি এবং কান্দিরপাড় ইউনিয়নে ২টিসহ ৩৮টি পরিবারের হাতে ঘরের দলিল, খারিজ খতিয়ান, প্রয়োজনীয় কাগজপত্র এবং ঘরের চাবি তুলে দেয়া হয়।

    এদিকে ভূমিহীন ও গৃহহীন পরিবারগুলো ঈদ উপহার হিসেবে জমিসহ ঘর পেয়ে খুশিতে হিজড়া জয়া ও ফারুক আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর