সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের ৩ সদস্যের কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪ উপজেলা পর্যায়ে বাজেট বরাদ্ধ ও খাতভিত্তিক বিভাজন বিষয়ক পরামর্শ সভা – গ্রামীন নিউজ২৪ আগামীকাল ইরানের প্রেসিডেন্ট রাইসির জানাজা – গ্রামীন নিউজ২৪ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রী’র শোক – গ্রামীন নিউজ২৪ রাইসিকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার আগের ভিডিও প্রকাশ – গ্রামীন নিউজ২৪ শুধু রাজধানীতে চলবে ব্যাটারিচালিত রিকশা – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় মাদক মামলায় এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার তিন উপজেলায় ভোট আগামীকাল – গ্রামীন নিউজ২৪ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবলীগ নেতাসহ নিহত ২ – গ্রামীন নিউজ২৪ খোঁজ নেই ঝিনাইদহ-৪ আসনের এমপি আনারের – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

গৃহহীন ১২টি পরিবার পেল পাকা ঘর – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ১০১০ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২, ৯:৪৫ অপরাহ্ণ
  • Print
  • গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলায় জমির মালিকানা সহ পাকা ঘর পেলেন ১২টি পরিবার। আশ্রয়ণ-২ প্রকল্পের ৩ পর্যায়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে উদাখালী ইউনিয়নে ভূমি ও গৃহহীন এসব পরিবারকে ঘর নির্মাণ করে দেয়া হয়।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চ্যুয়াল পদ্ধতিতে গৃহ হস্তান্তর কর্মসূচির উদ্বোধনের পরপরেই ফুলছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ওই ১২টি পরিবারের কাছে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জি.এম সেলিম পারভেজ, ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলাউদ্দিন, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগম মেরী, উপজেলা প্রকৌশলী ফিরোজুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা মিন্টু মিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শহিদুজ্জামান শামীম, উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি কর্মকর্তা কাজল মিয়া, উড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা কামাল পাশা, উদাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন আহমেদ, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ আলম যাদু, সদস্য সাহিম রেজা,  রিপন মিয়া সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী সহ পাকা ঘরের মালিকানা পাওয়া সুবিধাভোগীবৃন্দ।

     

     

     

     

     

     

     

     

     

     

     

     

    ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলাউদ্দীন বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ফুলছড়ি উপজেলায় তৃতীয় পর্যায়ে ৩৩০টি ঘরের নির্মাণ কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। তন্মধ্যে উদাখালী ইউনিয়নে নির্মিত ১২টি ঘরের হস্তান্তর সম্পন্ন হলো। তিনি বলেন, দুই শতক জায়গায় নির্মিত প্রতিটি দুই কক্ষ বিশিষ্ট ঘরের সঙ্গে একটি রান্নাঘর, একটি সংযুক্ত টয়লেট, ঘরের সামনে একটি বারান্দা ও ব্যবহারের জন্য প্রয়োজনীয় জায়গা রাখা হয়েছে। এসব পরিবার পানীয় জল এবং বিদ্যুৎ সুবিধা পাবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর