সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
উত্তরা-আজমপুরে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষে নিহত বেড়ে ৪ – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়ের ভেতর থেকে পুলিশকে উদ্ধার করলো হেলিকপ্টার – গ্রামীন নিউজ২৪ কোটা সংস্কারের দাবির সঙ্গে একমত পোষণ করেছে সরকার: আইনমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একই পরিবারের ২ জনের মৃত্যু, মা হাসপাতালে ভর্তি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় শিক্ষার্থীদের আওয়ামীলীগ অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ – গ্রামীন নিউজ২৪ শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা: শুক্রবার বিকেলে সারাদেশে বিক্ষোভ মিছিল – গ্রামীন নিউজ২৪ বিবিসি সাংবাদিকের স্ত্রী ও দুই মেয়েকে হত্যা, সন্দেহভাজন গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ কালিরবাজার সাব জোনাল অফিস বিলিং সুপাইভাইজারের লাঠির আঘাতে রক্তাক্ত সেবা গ্রহীতা – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে নেতার ভাঙ্গা বাউন্ডারি দেয়াল পুনরায় নির্মান করলেন স্থানীয় প্রশাসন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

বাংলাদেশ রেড ক্রিসেন্ট নড়াইল ইউনিট’-কে অক্সিজেন সিলিন্ডার দিলেন বীর মুক্তিযোদ্ধা মো শহিদুল ইসলাম – গ্রামীন নিউজ২৪

লেলিন খান, ঢাকা থেকেঃ / ৮১৯ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১, ৪:২১ অপরাহ্ণ
  • Print
  • করোনার এ ভয়াবহ সময়ে আর্ত মানবতার সেবায় অসহায় মানুষের বিনামূল্যে অক্সিজেন সেবা দিতে ‘বাংলাদেশ রেড ক্রিসেন্ট নড়াইল ইউনিট’-কে অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন বিশিষ্ট রাজনীতিবিদ, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)-এর কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও ঢাকা মহানগর (পূর্ব)-এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো শহিদুল ইসলাম।

    নড়াইল জেলা রেড ক্রিসেন্ট ইউনিট কে দুটি অক্সিজেন সিলিন্ডার প্রদান করে মানবতার পাশে দাড়িয়েছেন নড়াইলের এ কৃতি সন্তান।

    মো শহিদুল ইসলাম পাঁচুড়িয়া গ্রামের কৃতি সন্তান এবং নড়াইল জেলা সমিতি ঢাকার সাবেক সভাপতি ও উপদেষ্ঠা, মানব উদ্ধার স্বাস্হ সুরক্ষা কার্যক্রম। তিনি ঢাকাতে স্থায়ী ভাবে বসবাস করলেও সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে জড়িত থেকে আন্তরিক ভাবে মানুষের পাশে দাঁড়ানোর পত্যায় ব্যাক্ত করেন।

    মাহামরির এ দুঃসময়ে মানুষের অসহায় পাশে থাকায় রেড ক্রিসেন্ট নড়াইল ইউনিটের পক্ষ শহিদুল ইসলাম কে অসংখ্য ধন্যবাদ জানিয়েছে সংগঠনের চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ্বাস ও সম্পাদক কাজী ইসমাইল হোসেন লিটন।

    এছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন লে কর্ণেল অব: সৈয়দ হাসান ইকবাল, সাধারণ সম্পাদক, নডাইল জেলা সমিতি, ঢাকা, প্রকাশক ও সম্পাদক ২বাংলারনিউজ, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, মানব উদ্ধার স্বাস্হ সুরক্ষা কার্যক্রম এবং নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ নিসরাপ এর চেয়ারম্যান বিষিষ্ট সংগঠক সাংবাদিক কবি সৈয়দ খায়রুল আলম।

    এসময় এভাবেই সকলে এগিয়ে এসে করোনা মোকাবেলায় পাশে থাকার আহবান জানানো হয় সংস্থার পক্ষ থেকে। তিনি করোনা কালীন থেকে আসহায় ও দুস্ত মানুষের পাশে থেকে কাজ করতেছিলেন। এখনো অসহায় মানুষদের পাশে আছেন। এবং সমাজের অনেক সেবা মূলক কমকানড সাথে জরিতো। তাদের সেবা করতে গিয়া তিনি নিজেও করোনায় আক্রান্ত হয়েছিলেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর