সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবলীগ নেতাসহ নিহত ২ – গ্রামীন নিউজ২৪ খোঁজ নেই ঝিনাইদহ-৪ আসনের এমপি আনারের – গ্রামীন নিউজ২৪ কারাগারে বিএনপি নেতা ইশরাক – গ্রামীন নিউজ২৪ ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার দুর্ঘটনার শিকার – গ্রামীন নিউজ২৪ চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত – গ্রামীন নিউজ২৪ কালশী পুলিশ বক্সে আগুন দিয়েছে অটোরিকশা চালকরা – গ্রামীন নিউজ২৪ মামুনুল হক ডিবি কার্যালয়ে গিয়েছিলেন জব্দ করা মোবাইল আনতে – গ্রামীন নিউজ২৪ সাঘাটায় অবৈধ ইটভাটা বন্ধে অভিযান: ৩ ইটভাটায় জরিমানা – গ্রামীন নিউজ২৪ আবারও বেড়েছে সোনার দাম – গ্রামীন নিউজ২৪ পুকুর থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচে বাংলাদেশের জয় – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ১২১৮ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১, ৩:৪৬ অপরাহ্ণ
  • Print
  • জিম্বাবুয়ের বিপক্ষে হারারে স্পোর্টস ক্লাব মাঠে অনুষ্ঠিত একমাত্র ম্যাচে ২২০ রানের দাপুটে জয় পেয়েছে বাংলাদেশ দল।

    বিদেশের মাঠে টেস্ট জয় নিয়ে বাংলাদেশ দলের অধিনায়ক মুমিনুল হক সৌরভ বলেন, ম্যাচ জয় সব সময়ই আনন্দের বিষয়। তবে দেশের বাইরে দাপট দেখিয়ে টেস্ট জয় সবসময়ই আমাদের জন্য গর্বের বিষয়।

    দলের জয়ে অবদান রাখা ক্রিকেটারদের প্রশংসা করে অধিনায়ক বলেন, দলের জয়ে জুনিয়ররা যখন অবদান রাখেন, তখন সত্যিই ভালো লাগে। আমরা যখন সমস্যায় পড়েছিলাম তখন মাহমুদউল্লাহ রিয়াদ ভাই খুবই দায়িত্বশীল ব্যাটিং করেছেন। লিটন এবং তাসকিনকে সঙ্গে নিয়ে সপ্তম ও নবম উইকেটে ১৩৮ ও ১৯১ রানের জুটি গড়ে দলকে ৪৬৮ রানে পৌঁছে দিয়েছেন।

    প্রথম ইনিংসের বড় লিড আর দ্বিতীয় ইনিংসে সাদমান ইসলাম অনিক ও নাজমুল হোসেন শান্তর জোড়া সেঞ্চুরিতে ২৮৪/১ রান করে জিম্বাবুয়েকে ৪৭৭ রানের চ্যালেঞ্জ ছূড়ে দেয় টাইগাররা।

    বিশাল টার্গেট তাড়া করতে নেমে মেহেদী হাসান মিরাজের অফ স্পিন আর তাসকিন আহমেদের গতির মুখে পড়ে দ্বিতীয় ইনিংসে ২৫৬ রানে অলআউট হয় স্বাগতিকরা। বাংলাদেশ দলের হয়ে ৪টি করে উইকেট শিকার করেন মিরাজ-তাসকিন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর