সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
২৩৮ বার হেরেও ফের নির্বাচনে লড়বেন তিনি – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু দুশ্চিন্তায় গ্রামের মানুষ – গ্রামীন নিউজ২৪ যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ – গ্রামীন নিউজ২৪ কর্ণফুলীতে ফিশিং ট্রলারে বিস্ফোরণ, দগ্ধ ৬ – গ্রামীন নিউজ২৪ বরগুনা প্রেসক্লাব দখলের অপচেষ্টা ও হামলা মামলায় ৭ জন কারাগারে – গ্রামীন নিউজ২৪ ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ৭ এপ্রিল থেকে – গ্রামীন নিউজ২৪ একনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪ প্রবাসী স্বামীকে হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

গাইবান্ধায় ছাত্রলীগ নেতা সন্ত্রাসী হামলায় নিহত – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৬০৪২ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১, ৩:১১ পূর্বাহ্ণ
  • Print
  • গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের  সাধারণ সম্পাদক দূর্বোত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন।

    নিহত ছাত্রলীগ নেতা আসিকুর রহমান রকি জেলার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের মধ্য কঞ্চিপাড়া গ্রামের ছাইদার রহমানের পুত্র।

    ঘটনাস্থলে থাকা কয়েকজন প্রত্যক্ষদর্শী সুত্রে পাওয়া তথ্যে জানা যায়, আজ রবিবার রাত আনুমানিক ১০ ঘটিকার দিকে গাইবান্ধা জেলা সদরের পূর্বপাড়াস্থ হালিমবিড়ি ফ্যাক্টরির মোড়ে দাড়িয়ে ছিল নিহত ছাত্র নেতা রকি। এসময় কয়েকজন দূর্বোত্ত হঠাৎকরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে সহ তার সঙ্গে থাকা বন্ধুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।  পরে আহত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

    তবে হত্যার কারন কি বা এই হত্যার সঙ্গে কারা জড়িত তা নিশ্চিত করতে পারেনি কেউ।

    হাসপাতাল সুত্রে জানায়, প্রচুর রক্তক্ষরণ হওযায় তার মৃত্যু হয়েছে।

    পুলিশের প্রাথমিক ধারনা পূর্ব শত্রুতার জের ধরে তাঁকে হত্যা করা হয়ে থাকতে পারে। জেলা পুলিশ সুত্র জানায় রকি হত্যারহস্য উদঘাটনে ঘটনার পর থেকেই পুলিশের সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর