সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪ সংবাদ প্রকাশের জেরে তিন সাংবাদিকের নামে চোরাকারবারির মামলা – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ বরিশালে স্ত্রীর বঁটির কোপে স্বামী নিহত – গ্রামীন নিউজ২৪ দুপুর ১২ টা পর্যন্ত সামিন টেক্সটাইলে লাগা আগুন নিয়ন্ত্রনে আসেনি – গ্রামীন নিউজ২৪ জিএম কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার আদেশ স্থগিত – গ্রামীন নিউজ২৪ জন্ম নেয়া তিন সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তায় মা-বাবা – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে গলাকেটে ব্যবসায়ীকে হত্যা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

গাইবান্ধায় ছাত্রলীগ নেতা সন্ত্রাসী হামলায় নিহত – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৬০০৮ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১, ৩:১১ পূর্বাহ্ণ
  • Print
  • গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের  সাধারণ সম্পাদক দূর্বোত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন।

    নিহত ছাত্রলীগ নেতা আসিকুর রহমান রকি জেলার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের মধ্য কঞ্চিপাড়া গ্রামের ছাইদার রহমানের পুত্র।

    ঘটনাস্থলে থাকা কয়েকজন প্রত্যক্ষদর্শী সুত্রে পাওয়া তথ্যে জানা যায়, আজ রবিবার রাত আনুমানিক ১০ ঘটিকার দিকে গাইবান্ধা জেলা সদরের পূর্বপাড়াস্থ হালিমবিড়ি ফ্যাক্টরির মোড়ে দাড়িয়ে ছিল নিহত ছাত্র নেতা রকি। এসময় কয়েকজন দূর্বোত্ত হঠাৎকরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে সহ তার সঙ্গে থাকা বন্ধুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।  পরে আহত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

    তবে হত্যার কারন কি বা এই হত্যার সঙ্গে কারা জড়িত তা নিশ্চিত করতে পারেনি কেউ।

    হাসপাতাল সুত্রে জানায়, প্রচুর রক্তক্ষরণ হওযায় তার মৃত্যু হয়েছে।

    পুলিশের প্রাথমিক ধারনা পূর্ব শত্রুতার জের ধরে তাঁকে হত্যা করা হয়ে থাকতে পারে। জেলা পুলিশ সুত্র জানায় রকি হত্যারহস্য উদঘাটনে ঘটনার পর থেকেই পুলিশের সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর