সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪ প্রবাসী স্বামীকে হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪ ব্রাহ্মণবাড়িয়ায় খেলতে গিয়ে একসঙ্গে ২ বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ বিএনপি নেতারা কেন স্ত্রীদের ভারতীয় শাড়ি পোড়াচ্ছেন না প্রধানমন্ত্রীর প্রশ্ন – গ্রামীন নিউজ২৪ দুর্গাপুর সীমান্তে বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ফতুল্লায় নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২ – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ পুরস্কার নিয়ে মিথ্যাচার: ড. ইউনূসের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা চায় ইউনেসকো কমিশন – গ্রামীন নিউজ২৪ পত্নীতলায় মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ – গ্রামীন নিউজ২৪ কোস্টারিকাকে হারাল আর্জেন্টিনা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

করোনার মোকাবেলায় শিল্পপতি তুহিনের সুরক্ষা সামগ্রী বিতরণ – গ্রামীন নিউজ২৪

মোঃ মাহমুদুল হাসান -নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ / ৯৫৬ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১, ৪:০১ অপরাহ্ণ
  • Print
  • পুরো বিশ্ব সহ বাংলাদেশ আজ করোনার বিস্তার রোধে হিমসিম খাচ্ছে। যখন স্বাস্থ্য কর্মী সহ প্রথম সারির করোনা যোদ্ধারা এ যুদ্ধে প্রতিনিয়তই পরাজিত হচ্ছে। তখন এ সব সম্মুখ যোদ্ধাদের জীবন রক্ষায় শুরু থেকেই সুরক্ষা সামগ্রী বিতরণ করে আসছেন, বি‌জেএমই এর সা‌বেক প‌রিচালক এবং ট্যাড গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর মো. আশিকুর রহমান তুহিন।

    এরই ধারাবাহিকতায়, পুণরায় ১১ জুলাই রবিবার ও ১২ জুলাই সোমবার শিল্পপতি তুহিনের পক্ষ থেকে সম্মুখ করোনা যোদ্ধাদের হাতে এ সব সুরক্ষা সামগ্রী তুলে দেন, তার চাচাতো ভাই মো. আতিকুর রহমান নিল্টু ও মো. আশিকুর রহমান নিশাত।

    নাগরপুর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার, নাগরপুর ও দেলদুয়ারের উপজেলা পরিষদ, নাগরপুর ও দেলদুয়ার উপজেলার সদর স্বাস্থ্য কমপ্লেক্স, নাগরপু‌র ও দেলদুয়ারের গণমাধ্যম কর্মীদের হাতে শিল্পপতি তুহিনের পক্ষ থেকে এ সব সুরক্ষা সামগ্রী গুলো দেয়া হয়েছে।

    সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে ডেড বডি ব্যাগ, অক্সিজেন ফ্লো মিটার, পিপিই, মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার ও পালস মিটার উল্লেখ্য।

    এ প্রসঙ্গে উপজেলা ধুবড়িয়া ইউনিয়নের সমাজ সেবক ট্যাড গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর মো. আশিকুর রহমান তুহিন মুঠোফোনে বলেন, দেশের যেকোনো প্রাকৃতিক দুর্যোগে, আমি আমার অবস্থান থেকে সাধ্যমত সামাজিক দায়িত্ব পালনের চেষ্টা করে আসছি। মহান আল্লাহতালার রহমতে, আমি চেষ্টা করে যাবো। তবে করোনা থেকে রক্ষা পেতে সকলেরই স্বাস্থ্যবিধি মেনে এবং সরকারি বিধি নিষেধ মেনে চলতে হবে। ভ্যাকসিন গ্রহণ ও মাস্ক পড়ার কোনো বিকল্প নেই।

    এ সময় সুরক্ষা সামগ্রী গ্রহণ করেন, নাগরপুর উপ‌জেলা নির্বাহী অফিসার ইউএনও সিফাত-ই জাহান, দেলদুয়ার উপ‌জেলার সদর স্বাস্থ‌্য কমপ্লেক্সের উপ‌জেলা স্বাস্থ‌্য ও পঃ পঃ কর্মকর্তা প্রবীর কুমার সরকার, নাগরপুর উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সের ডাক্তার মো. শাহেদ আল ইমরান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, নাগরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. জসিউর রহমান লুকন, নাগরপুর প্রেসক্লাবের সভাপতি মো. আক্তারুজ্জামান বকুল, নাগরপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. মন্টু মিয়া সহ গণমাধ্যম কর্মীরা।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর