সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দক্ষিণ তুরস্ক এবং উত্তর সিরিয়ার ভূমিকম্পে মৃতের সংখ্যা ১৭০০ ছাড়িয়েছে – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে স্ত্রীর উপর অভিমান করে যুবকের বিষপানে মৃত্যু – গ্রামীন নিউজ২৪ নড়াইলের লোহাগড়ায় গৃহবধুকে গলা কেটে হত্যা – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরায় ১৮ পিস স্বর্ণের বারসহ গ্রেপ্তার এক – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বিরল প্রজাতির গন্ধগোকুল উদ্ধার – গ্রামীন নিউজ২৪ মোংলায় ইয়াবাসহ খুলনার মাদককারবারী আটক – গ্রামীন নিউজ২৪ হরিণের মাংস উদ্ধার করতে গিয়ে চোরা শিকারীদের হামলায় আহত ৪ বনরক্ষী – গ্রামীন নিউজ২৪ সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিনের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক – গ্রামীন নিউজ২৪ স্বামীর সামনে স্ত্রীকে ধর্ষন ইউপি সদস্য আটক – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

এশিয়ান কাপ ফুটবলঃ বাছাইয়ের প্লে অফে খেলতে হচ্ছে না বাংলাদেশকে – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ৫৭৩৭ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১, ৪:১৯ অপরাহ্ণ
  • Print
  • বাংলাদেশ শিবিরে বিশ্বকাপ বাছাই ও এশিয়ান কাপের যৌথ বাছাইপর্বে পরপর দুই হারে বিষণ্ন্নতা ছড়িয়ে পড়েছিল। গতকাল বুধবার কেটে গেছে বিষণ্নতা। সুখবর এলো, এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের প্লে অফে খেলতে হচ্ছে না বাংলাদেশ জাতীয় ফুটবল দলকে। সরাসরি এশিয়ান কাপ বাছাইপর্বে খেলবেন জামাল ভূঁইয়ারা।

    বিশ্বকাপ ও এশিয়ান কাপ যৌথ বাছাইয়ে এখন ৩৯টি দল রয়েছে। করোনা পরিস্থিতির জন্য নাম প্রত্যাহার করে নিয়েছে উত্তর কোরিয়া। ফলে মঙ্গলবার এশিয়ান অঞ্চলের বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের শেষ হওয়া দ্বিতীয় পর্বে পয়েন্টের ভিত্তিতে বাংলাদেশ ৩৯ দলের মধ্যে ৩৫তম স্থানে রয়েছে। এশিয়ান কাপ বাছাইয়ে সরাসরি খেলার সুযোগ পাওয়ায় এশিয়ার শীর্ষ স্তরে অন্তত আরও ছয়টি ম্যাচ খেলা নিশ্চিত হলো বাংলাদেশের। ১ থেকে ১৩ নম্বরে থাকা দলগুলো ২০২৩ এশিয়ান কাপে সরাসরি খেলবে। এই দলগুলো ২০২২ বিশ্বকাপ বাছাইয়ের পরবর্তী রাউন্ড খেলবে।

    বাংলাদেশের সঙ্গে আরও ২১ দেশ এশিয়ান কাপের বাছাইয়ে খেলবে। দেশগুলো হলো-তাজিকিস্তান, উজবেকিস্তান, কুয়েত, ফিলিপাইন, জর্ডান, বাহরাইন, ফিলিস্তিন, ভারত, কিরগিজস্তান, মালয়েশিয়া, তুর্কমেনিস্তান, মালদ্বীপ, নেপাল, হংকং, সিঙ্গাপুর, আফগানিস্তান, মঙ্গোলিয়া, থাইল্যান্ড, শ্রীলংকা, মিয়ানমার ও ইয়েমেন। এই ২২ দলের সঙ্গে দুটি দল আসবে প্লে-অফ থেকে। প্লে-অফে খেলবে ইন্দোনেশিয়া, কম্বোডিয়া, চাইনিজ তাইপে ও গুয়াম।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর