সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দেশের বিভিন্ন অংশে বয়ে যাচ্ছে তাপপ্রবাহ – গ্রামীন নিউজ২৪ রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত – গ্রামীন নিউজ২৪ দেশের কোথায় কখন ঈদের জামাত – গ্রামীন নিউজ২৪ দিনেদুপুরে বাংলাদেশে ঢুকে দুই রাখালকে বিএসএফের গুলি – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে স্বামীর থাপ্পরে স্ত্রীর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ঢাকায় এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা – গ্রামীন নিউজ২৪ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ প্রতিমন্ত্রীর মর্যাদা পেলেন দুই সিটি মেয়র – গ্রামীন নিউজ২৪ আগামীকাল পাকিস্তান ছাড়াও যেসব দেশে হচ্ছে ঈদ – গ্রামীন নিউজ২৪ ফরিদগঞ্জে ফ্যানের সঙ্গে ঝুলছিল ২ শিশুকন্যা ও মায়ের মরদেহ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

টাকা নিয়ে আশ্রয়ন প্রকল্পের ঘর না দেওয়ার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে – গ্রামীন নিউজ২৪

দিনাজপুর প্রতিনিধিঃ / ৭৯১ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১, ৮:০৫ পূর্বাহ্ণ
  • Print
  • দিনাজপুরের ঘোড়াঘাটে প্রধানমন্ত্রীর দেওয়া আশ্রয়ন প্রকল্পের ঘর দেওয়ার কথা বলে মোটা অঙ্কের অর্থ গ্রহণ করেও ঘর না দেওয়ার অভিযোগ উঠেছে ঘোড়াঘাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে।

    সোমবার (১২ জুলাই) বিকেল ৫টায় উপজেলার কানাগাড়ী বাজার এলাকায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিন মন্ডলের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন ঘোড়াঘাট পৌরসভার ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান টুনু নামের এক আওয়ামীলীগ নেতা।

    সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, ভূমিহীন ও গৃহহীন পরিবারদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের ঘর বিতরণ কার্যক্রমের জরিপ চলাকালীন ঘর পাইয়ে দেওয়ার কথা বলে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমার কাছে থেকে ২৫ হাজার টাকা নেয়। তবে এখনও পর্যন্ত তিনি আমাকে কোন ঘর পাইয়ে দিতে না পারায়, আমি টাকা ফেরত চাইলে সে আমাকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি প্রদান করছে। তিনি অভিযোগ করে আরো বলেন, সম্প্রতি ওই ছাত্রলীগের নেতার ঘর দেওয়ার বিনিময়ে টাকা নেওয়ার অভিযোগ কেন্দ্রীয় ছাত্রলীগ বরাবর আমি একটি অভিযোগ দিয়েছে। এই কারণে শাহিন মন্ডল গত ৩দিন আগে ২০ থেকে ২৫ জন ছেলে নিয়ে আমার বাড়ির সামনে গিয়ে আমাকে বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে এসেছে। বর্তমানে আমি আমার জীবন নিয়ে শঙ্কায় আছি।

    সংবাদ সম্মেলনে মোজাম্মেল হক মন্ডল নামের অপর আরেকজন ব্যক্তি অভিযোগ করে বলেন, ছাত্রলীগ নেতা শাহিন মন্ডল আরো বেশ কয়েকজন ছেলেকে নিয়ে অবৈধ ভাবে আমার জায়গার উপরে থাকা প্রায় দুই লক্ষ টাকা মূল্যের ইউক্যালিপটাস গাছ কেটে নিয়ে গেছে। এই বিষয়ে ভূক্তভোগী ওই ব্যক্তি ঘোড়াঘাট থানায় একটি অভিযোগ পত্র জমা দিয়েছেন।

    এদিকে অভিযুক্ত উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিন মন্ডল এই অভিযোগ অস্বীকার করে বলেন, আমার বিরোধী একটি চক্র আমাকে ফাঁসাতে আমার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ করছে। আমি ঘর দেওয়ার কথা বলে কারো কাছে থেকে কোন টাকা নেইনি। আর আমি কারো গাছও কাটিনি।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর