বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

টাকা নিয়ে আশ্রয়ন প্রকল্পের ঘর না দেওয়ার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

দিনাজপুরের ঘোড়াঘাটে প্রধানমন্ত্রীর দেওয়া আশ্রয়ন প্রকল্পের ঘর দেওয়ার কথা বলে মোটা অঙ্কের অর্থ গ্রহণ করেও ঘর না দেওয়ার অভিযোগ উঠেছে ঘোড়াঘাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে।

সোমবার (১২ জুলাই) বিকেল ৫টায় উপজেলার কানাগাড়ী বাজার এলাকায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিন মন্ডলের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন ঘোড়াঘাট পৌরসভার ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান টুনু নামের এক আওয়ামীলীগ নেতা।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, ভূমিহীন ও গৃহহীন পরিবারদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের ঘর বিতরণ কার্যক্রমের জরিপ চলাকালীন ঘর পাইয়ে দেওয়ার কথা বলে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমার কাছে থেকে ২৫ হাজার টাকা নেয়। তবে এখনও পর্যন্ত তিনি আমাকে কোন ঘর পাইয়ে দিতে না পারায়, আমি টাকা ফেরত চাইলে সে আমাকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি প্রদান করছে। তিনি অভিযোগ করে আরো বলেন, সম্প্রতি ওই ছাত্রলীগের নেতার ঘর দেওয়ার বিনিময়ে টাকা নেওয়ার অভিযোগ কেন্দ্রীয় ছাত্রলীগ বরাবর আমি একটি অভিযোগ দিয়েছে। এই কারণে শাহিন মন্ডল গত ৩দিন আগে ২০ থেকে ২৫ জন ছেলে নিয়ে আমার বাড়ির সামনে গিয়ে আমাকে বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে এসেছে। বর্তমানে আমি আমার জীবন নিয়ে শঙ্কায় আছি।

সংবাদ সম্মেলনে মোজাম্মেল হক মন্ডল নামের অপর আরেকজন ব্যক্তি অভিযোগ করে বলেন, ছাত্রলীগ নেতা শাহিন মন্ডল আরো বেশ কয়েকজন ছেলেকে নিয়ে অবৈধ ভাবে আমার জায়গার উপরে থাকা প্রায় দুই লক্ষ টাকা মূল্যের ইউক্যালিপটাস গাছ কেটে নিয়ে গেছে। এই বিষয়ে ভূক্তভোগী ওই ব্যক্তি ঘোড়াঘাট থানায় একটি অভিযোগ পত্র জমা দিয়েছেন।

এদিকে অভিযুক্ত উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিন মন্ডল এই অভিযোগ অস্বীকার করে বলেন, আমার বিরোধী একটি চক্র আমাকে ফাঁসাতে আমার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ করছে। আমি ঘর দেওয়ার কথা বলে কারো কাছে থেকে কোন টাকা নেইনি। আর আমি কারো গাছও কাটিনি।