সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঘোড়াঘাটে আবারও জমি সংক্রান্ত জেরে ‘খুন’ – গ্রামীন নিউজ২৪ মানিকগঞ্জে বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে আমরাই কিংবদন্তী’র পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ – গ্রামীন নিউজ২৪ অভয়নগরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে গৃহবধূর আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ ফুলছড়িতে বালু বোঝাই ডামট্রাক জব্দ ও ৪ জনকে বিভিন্ন মেয়াদে সাজা – গ্রামীন নিউজ২৪ ১২ দলীয় জোটের নতুন কর্মসূচী ঘোষনা – গ্রামীন নিউজ২৪ মিয়ানমারের সাগাইং ও মালাউইসহ ৩৭টি শহরে সামরিক আইন জারি – গ্রামীন নিউজ২৪ রাজশাহীতে বাসাবাড়ি নির্মাণে মা মেয়ে ও জামাইয়ের বাঁধা – গ্রামীন নিউজ২৪ ভারতের প্রমোদতরী ‘গঙ্গা বিলাস’ সুন্দরবনে – গ্রামীন নিউজ২৪ অসুস্থ সংগীতশিল্পী নচিকেতা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

২৪ ঘন্টায় রংপুর বিভাগে ৩৯৬ জন করোনায় আক্রান্ত – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৫৯৬৯ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১, ৪:৩৯ অপরাহ্ণ
  • Print
  • গতকাল বুধবার থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় রংপুর বিভাগে ১ হাজার ২৫০ জনের টেস্ট করে নতুন করে ৮ জেলায় ৩৯৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ সময়ে দিনাজপুর জেলায় ১ জন এবং কুড়িগ্রাম জেলায় আরও ১ জন করে মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৫৮ জন।

    এ নিয়ে বিভাগে ১ লাখ ৪১ হাজার ৪৮৭ জনের টেস্ট করে মোট ২১ হাজার ১৩৭ জন আক্রান্ত পাওয়া গেছে। এছাড়া ৪৪৪ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ১৮ হাজার ৫৮১ জন রোগী সুস্থ হয়েছেন।

    রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার পর্যন্ত ২৪ ঘণ্টায় এ বিভাগের দিনাজপুর জেলায় এ যাবত কালের একদিনে সর্বোচ্চ ২৭৫ জন, ঠাকুরগাঁয় ৪৭, নীলফামারীতে ২০, কুড়িগ্রামে ১৩, পঞ্চগড়ে ১২, লালমনিরহাটে ১১, গাইবান্ধায় ১১ এবং রংপুর জেলায় ৭ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

    এদিকে করোনা সন্দেহে বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ৭৩৫ জনসহ হোম কোয়ারেন্টিনে ছিলেন ১ লাখ ১৫ হাজার ২৩২ জন। একই সময়ে ৪৬৩ জনসহ মোট ১ লাখ ৯ হাজার ৬৪৮ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর