সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দেশের বিভিন্ন অংশে বয়ে যাচ্ছে তাপপ্রবাহ – গ্রামীন নিউজ২৪ রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত – গ্রামীন নিউজ২৪ দেশের কোথায় কখন ঈদের জামাত – গ্রামীন নিউজ২৪ দিনেদুপুরে বাংলাদেশে ঢুকে দুই রাখালকে বিএসএফের গুলি – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে স্বামীর থাপ্পরে স্ত্রীর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ঢাকায় এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা – গ্রামীন নিউজ২৪ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ প্রতিমন্ত্রীর মর্যাদা পেলেন দুই সিটি মেয়র – গ্রামীন নিউজ২৪ আগামীকাল পাকিস্তান ছাড়াও যেসব দেশে হচ্ছে ঈদ – গ্রামীন নিউজ২৪ ফরিদগঞ্জে ফ্যানের সঙ্গে ঝুলছিল ২ শিশুকন্যা ও মায়ের মরদেহ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

২৪ ঘন্টায় রংপুর বিভাগে ৩৯৬ জন করোনায় আক্রান্ত – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৬০০৯ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১, ৪:৩৯ অপরাহ্ণ
  • Print
  • গতকাল বুধবার থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় রংপুর বিভাগে ১ হাজার ২৫০ জনের টেস্ট করে নতুন করে ৮ জেলায় ৩৯৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ সময়ে দিনাজপুর জেলায় ১ জন এবং কুড়িগ্রাম জেলায় আরও ১ জন করে মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৫৮ জন।

    এ নিয়ে বিভাগে ১ লাখ ৪১ হাজার ৪৮৭ জনের টেস্ট করে মোট ২১ হাজার ১৩৭ জন আক্রান্ত পাওয়া গেছে। এছাড়া ৪৪৪ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ১৮ হাজার ৫৮১ জন রোগী সুস্থ হয়েছেন।

    রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার পর্যন্ত ২৪ ঘণ্টায় এ বিভাগের দিনাজপুর জেলায় এ যাবত কালের একদিনে সর্বোচ্চ ২৭৫ জন, ঠাকুরগাঁয় ৪৭, নীলফামারীতে ২০, কুড়িগ্রামে ১৩, পঞ্চগড়ে ১২, লালমনিরহাটে ১১, গাইবান্ধায় ১১ এবং রংপুর জেলায় ৭ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

    এদিকে করোনা সন্দেহে বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ৭৩৫ জনসহ হোম কোয়ারেন্টিনে ছিলেন ১ লাখ ১৫ হাজার ২৩২ জন। একই সময়ে ৪৬৩ জনসহ মোট ১ লাখ ৯ হাজার ৬৪৮ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর