সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
উত্তরা-আজমপুরে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষে নিহত বেড়ে ৪ – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়ের ভেতর থেকে পুলিশকে উদ্ধার করলো হেলিকপ্টার – গ্রামীন নিউজ২৪ কোটা সংস্কারের দাবির সঙ্গে একমত পোষণ করেছে সরকার: আইনমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একই পরিবারের ২ জনের মৃত্যু, মা হাসপাতালে ভর্তি – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় শিক্ষার্থীদের আওয়ামীলীগ অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ – গ্রামীন নিউজ২৪ শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা: শুক্রবার বিকেলে সারাদেশে বিক্ষোভ মিছিল – গ্রামীন নিউজ২৪ বিবিসি সাংবাদিকের স্ত্রী ও দুই মেয়েকে হত্যা, সন্দেহভাজন গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ কালিরবাজার সাব জোনাল অফিস বিলিং সুপাইভাইজারের লাঠির আঘাতে রক্তাক্ত সেবা গ্রহীতা – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে নেতার ভাঙ্গা বাউন্ডারি দেয়াল পুনরায় নির্মান করলেন স্থানীয় প্রশাসন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

গাইবান্ধায় কমদামে মিষ্টি বিক্রয় নিয়ে সংঘর্ষে নিহত এক – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৯৩৪০ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১, ৮:৪৪ পূর্বাহ্ণ
  • Print
  • গাইবান্ধা সদরের রামচন্দ্রপুরে কমদামে মিষ্টি বিক্রয় নিয়ে দুই দোকানীর কথাকাটাকাটির এক পর্যায়ে ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছে ও অপর একজন রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছে। এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। সকালে হত্যাকারীদের দোকানে আগুন দিল এলাকাবাসী। পরিস্থিতি নিয়ন্ত্রণে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন। ঘটনাস্থল পরিদর্শন করেছেন গাইবান্ধার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম

    সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে জানা যায়, গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউপির হাসপাতাল বালুয়া বাজারে গতকাল বৃহস্পতিবার (১৭ জুন) রাত আনুমানিক ১১ ঘটিকার দিকে দুই বোন মিষ্টান্ন ভান্ডারে যায় একই এলাকার কাজী হোটেল এন্ড রেষ্টুরেন্টের মালিক সফিউল ইসলাম (সফি কাজি) এর তিন ছেলে সোহেল, সুমন ও সোহান। তারা সকলে উক্ত দোকানে উপস্থিত হয়ে দোকানের মালিক শ্রী কনক চন্ত্র সাহাকে মারতে চাইলে এই সময় সেখানে উপস্থিত থাকা রোকন (৩৯) ও জিল্লু (৪০) তাদের তিন ভাইকে বাঁধা দিলে তাদের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। আর এর এক পর্যায়ে সোহান রোকনের পেটে ছুরিকাঘাত করে ও অন্যরা জিল্লু ও দোকান মালিক কনক চন্দ্র সাহাকে মারধর ও জিল্লুর গোপনাঙ্গে ছুরিকাঘাত করে। এই সময় ছুরির আঘাতে রোকন ও জিল্লু মাটিতে লুটিয়ে পরলে আসামীরা পালিয়ে যায়।

    পরে এলাকাবাসী গুরুতর আহত রোকন ও জিল্লু কে উদ্ধার করে চিকিৎসার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রোকনকে মৃত ঘোষনা করে ও গুরুতর আহত জিল্লু কে প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন আছেন জিল্লুর রহমান। তবে তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে চিকিৎসকগন।

    নিহত রোকন গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভগবানপুর গ্রামের হাজী আব্দুর রউফ সরদার এর ছেলে ও আহত ব্যাক্তি জিল্লু একই গ্রামের মৃত মোজাম্মেল এর পুত্র।

    এদিকে হত্যাকান্ডের এই ঘটনা নিয়ে এলাকার উত্তেজিত সাধারন জনগন আজ শুক্রবার সকালে হত্যাকারীর দোকান কাজী হোটেল এন্ড রেষ্টুরেন্টে ব্যাপক ভাংচুর ও বাড়িতে আগ্নিসংযোগ করে। পরে স্থানীয় ফায়ার সার্ভিস আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

    এ খবর লেখা পর্যন্ত উক্ত এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। যে কোন পরিস্থিতি নিয়ন্ত্রনে সেখানে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন আছে।

    হত্যাকান্ডের খবর পেয়ে গাইবান্ধার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি সেখানে উপস্থিত উক্ত এলাকার সাধারন জনগন ও সাংবাদিকদের জানান, আমরা সম্পূর্ণ ঘটনাটি অবগত আছি। আমাদের পুলিশ প্রশাসন আসামীদের গ্রেফতারে গতকাল রাত থেকে কাজ করছে। আমরা আশা করছি এই ঘটনার সঙ্গে যারা জরিত তাদের সকলে চিহ্নিত করে আইনের আওতায় আনতে পারবো।

    সদর থানা সুত্রে জানা যায়, এই হত্যা কান্ডের ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন আছে। আমরা হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছি।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর