সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ – গ্রামীন নিউজ২৪ সদরঘাটে লঞ্চ দুর্ঘটনা: মাস্টারসহ ৫ জন তিনদিনের রিমান্ডে – গ্রামীন নিউজ২৪ দেশের বিভিন্ন অংশে বয়ে যাচ্ছে তাপপ্রবাহ – গ্রামীন নিউজ২৪ রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত – গ্রামীন নিউজ২৪ দেশের কোথায় কখন ঈদের জামাত – গ্রামীন নিউজ২৪ দিনেদুপুরে বাংলাদেশে ঢুকে দুই রাখালকে বিএসএফের গুলি – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে স্বামীর থাপ্পরে স্ত্রীর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ঢাকায় এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা – গ্রামীন নিউজ২৪ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ প্রতিমন্ত্রীর মর্যাদা পেলেন দুই সিটি মেয়র – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

শ্রদ্ধা-ভক্তিতে রাজশাহী কাটাখালীর মেয়র আব্বাস – গ্রামীন নিউজ২৪

মানিক হোসেন, রাজশাহী প্রতিনিধিঃ / ৪৬২ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১, ১:২৪ পূর্বাহ্ণ
  • Print
  • অকৃত্রিম ভালোবাসার সাগরে ভাসছেন রাজশাহী জেলার পবা উপজেলার কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী। মহামারী করোনাকালীন সময়ে সচেতনতা বৃদ্ধির পাশাপাশি অসহায় গরীব মানুষের পাশে সেবা করছেন। উপহার বিতরণ করার পর মেয়রের প্রতি গরীব মানুষের শ্রদ্ধা-ভক্তির চিত্র ফুটে উঠেছে।

    বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান বেগম আখতার জাহান বলেছেন- প্রধানমন্ত্রীর উপহার নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী। তিনি দফায় দফায় খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন। কাটাখালী মেয়র আব্বাস এর মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার সুবিধাভোগীদের কাছে প্রদান করেছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে সকলের মঙ্গলের জন্য লকডাউন দেয়া হচ্ছে।
    বুধবার (১৪ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭ টায় মাসকাটাদীঘি স্কুল অ্যান্ড কলেজ মাঠে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
    তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষকে করোনা মহামারীর থেকে রক্ষা করতে টিকা প্রদান কার্যক্রম অব্যাহত রেখেছেন। ৩ হাজার ২ শো কোটি টাকার প্যাকেজ দেয়া হবে এবং ১৮ লাখ উপকারভোগীরা পাচ্ছেন মোবাইলের মাধ্যমে ২ হাজার ৫ শো টাকা করে দিচ্ছেন। আমাদের সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সামাজিক দূরত্ব মেনে চলতে হবে। নিজে ও পরিবারের সুরক্ষায় সবাইকে সঠিক নিয়মে মাস্ক ব্যবহার করতে হবে। পৌর এলাকার সকল মানুষ যাতে ভ্যাক্সিন পান, সে ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে।

    অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে কাটাখালী পৌর মেয়র আব্বাস আলী বলেন, আমি চাই আমার পৌরসভার প্রতিটি মানুষ মাস্ক ব্যবহার করুক, সচেতনতার সাথে স্বাস্থ্যবিধি মেনে চলুক। করোনা মোকাবেলায় কাটাখালি পৌরসভার কৌশলগত কারণে অনেক জায়গায় প্রশংসিত হয়েছে। বাংলাদেশ প্রতিদিন বিভীষিকাময় পরিস্থিতির পার করছে। প্রতিদিনের মৃত্যুর রেকর্ড প্রতিদিনই ভাঙছে। এই লকডাউনে সবচেয়ে বেশি যারা ক্ষতিগ্রস্ত তাদেরকেই প্রাধান্য দেয়া হচ্ছে প্রধানমন্ত্রীর উপহার দেয়ার ক্ষেত্রে।

    তিনি আরও জানান, করোনার দ্বিতীয় ঢেউয়েও কাটাখালিতে কেউ মারা যায়নি। কাটাখালীবাসীর সচেতনতায় এটা সম্ভব হয়েছে। প্রত্যেকের হাতের নাগালে স্যানিটাইজার, মাস্ক রাখা হয়েছে। আগামী কাল থেকে লকডাউন তুলে নেয়া হবে। এই পরিস্থিতি মোকাবেলায় সবাইকে সচেতন থাকতে হবে, স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
    এসময়, মাসকাটাদীঘি স্কুল মাঠে সামাজিক দূরত্ব মেনে সারি সারি করে বসানো হয় ১৫ শো চেয়ার এবং প্রতিটি চেয়ারের পাশে রাখা হয় খাদ্য সামগ্রীর প্যাকেট। প্রতিটি প্যাকেটে আছে ১৫ কেজি করে চাল, ৫ কেজি আলু, ১ কেজি মশুর ডাল ও আধা লিটার সরিষার তেল। অনুষ্ঠানের সভাপতি কয়েকজনের হাতে প্যাকেট তুলে দিয়ে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এরপর প্রতিটি ব্যক্তি তার চেয়ারের পাশে রাখা প্যাকেট নিয়ে সামাজিক দূরত্ব মেনে শৃঙ্খলভাবে মাঠ ত্যাগ করেন। যারা প্রতিবন্ধী ও উপহার সামগ্রী নিতে ব্যর্থ তাদের জন্য মেয়রের পক্ষ থেকে সেচ্ছাসেবীরা গাড়িতে উঠিয়ে দিয়ে আসেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর