সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সুন্দরবনের জেলে-বাওয়ালীরা পেলেন কম্বল – গ্রামীন নিউজ২৪ রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের রেলপথ নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে নিহতের ঘটনায় বাংলাদেশে রাষ্ট্রীয় শোক আজ – গ্রামীন নিউজ২৪ রাশিয়ার সেনাবাহিনীর সাবেক ক্যাপ্টেন কুখ্যাত’ সেনা কমান্ডার নিহত – গ্রামীন নিউজ২৪ তুরস্ক ও সিরিয়ায় ভুমিকম্পে নিহতের সংখ্যা প্রায় ১৬ হাজারে পৌঁছেছে – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় নাগরিক উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দরে এসেছে কয়লার জাহাজ – গ্রামীন নিউজ২৪ সংসদে বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ার কারন জানালেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জাহাঙ্গীরের বহিষ্কার আদেশ প্রত্যাহার- গ্রামীন নিউজ২৪ বালিয়াডাঙ্গীতে প্রতিমা ভাংচুরের ঘটনা স্থান থেকে ফিরে বিএনপির সংবাদ সম্মেলন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

টিসিবির পণ্য উদ্ধার আটক তিন – গ্রামীন নিউজ২৪

রাজশাহী প্রতিনিধিঃ / ৫৬৫ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১, ৭:০৮ পূর্বাহ্ণ
  • Print
  • রাজশাহী নগরীর সাহেববাজারে দোকান থেকে টিসিবির পণ্য উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। বুধবার (১৪ জুলাই) সন্ধ্যা ৬টায় নগরীর সাহেববাজার মাস্টারপাড়া কাঁচাবাজারে অভিযান চালিয়ে টিসিবির পণ্য সহ দুই দোকানীকে আটক করা হয়।

    আটককৃতরা হলেন, সাগর ট্রেডার্সের মালিক হেতেমখাঁ এলাকার মৃতু সয়জুদ্দিন মিস্ত্রির ছেলে সাগর ও সুমন ট্রেডার্সের মালিক পাঁচানি মাঠ শেখেরচক এলাকার আব্দুর রশিদের ছেলে সুমনকে আটক করা হয়। রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আব্দুল আল মাসুদ এসব তথ্য নিশ্চিত করেন।

    তিনি বলেন, বুধবার সন্ধ্যা ৬টায় পুলিশের গোয়েন্দা বিভাগ গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগরীর সাহেববাজার মাস্টারপাড়া কাঁচাবাজারে অভিযান চালিয়ে বায়তুল আমান জামে মসজিদের নিচে দুটি মুদি দোকান সাগর ও সুমন ট্রেডার্সে অভিযান চালিয়ে টিসিবির তেল, চিনি ও খোলা বোতলের তেল উদ্ধার করা হয়েছে। দুই দোকানের মালিককে আটক করা হয়েছে। অভিযান চলমান রয়েছে। অভিযান শেষ হলে কী পরিমাণ পন্য উদ্ধার করা হয়েছে সেটি নির্ধারণ করা হবে।

    রাজশাহী ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ টিসিবির আঞ্চলিক কর্মকর্তা রবিউল মুর্শেদ বলেন, বিষয়টি তিনি শুনেছেন। এর আগেও রাজশাহীতে এমন ঘটনা ঘটেছে। তখন ডিলারদের নাম পরিচয় পাওয়া যায়নি। এসবের সাথে ডিলাররা জড়িত। তিনি আশা করেন এবার গোয়েন্দা পুলিশ বিষয়টি বের করে আনবে। কোন ডিলারের নাম পরিচয় পেলেই তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর