সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে হাইকোর্টের আদেশ অমান্য, ব্যবহার হচ্ছে ডাক্তার শব্দ – গ্রামীন নিউজ২৪ পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪ সংবাদ প্রকাশের জেরে তিন সাংবাদিকের নামে চোরাকারবারির মামলা – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ বরিশালে স্ত্রীর বঁটির কোপে স্বামী নিহত – গ্রামীন নিউজ২৪ দুপুর ১২ টা পর্যন্ত সামিন টেক্সটাইলে লাগা আগুন নিয়ন্ত্রনে আসেনি – গ্রামীন নিউজ২৪ জিএম কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার আদেশ স্থগিত – গ্রামীন নিউজ২৪ জন্ম নেয়া তিন সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তায় মা-বাবা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

রাজশাহী নগর যুবলীগের ৩৭টি ওয়ার্ড নেতৃবৃন্দের সাথে মেয়রের ঈদের শুভেচ্ছা বিনিময় – গ্রামীন নিউজ২৪

মোঃ মানিক হোসেন, রাজশাহী প্রতিনিধি: / ৭২৭ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১, ৩:০০ অপরাহ্ণ
  • Print
  • পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রাজশাহী মহানগর যুবলীগের ৩৭টি সাংগঠনিক ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন নগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। স্বাস্থ্যবিধি মেনে শুক্রবার (১৬ জুলাই) বিকেলে নগর ভবনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    অনুষ্ঠানে মেয়র করোনার সংক্রমণরোধে নগরবাসীকে মাস্ক পরতে এবং করোনার টিকা গ্রহণে উদ্বুদ্ধ করতে মহানগর যুবলীগকে অগ্রণী ভূমিকা পালনের আহ্বান জানান। অনুষ্ঠানে যুবলীগ নেতৃবৃন্দকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানান ও শুভেচ্ছা উপহার প্রদান করেন সিটি মেয়র।

    অনুষ্ঠানে রাসিক মেয়র বলেন, করোনা মহামারীতে সারাবিশ্বে কঠিন সময় পার করছে। করোনার এই দুঃসময়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াতে দলীয় নেতাকর্মীদের নিদের্শ দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে মানুষকে খাদ্য, অর্থ, চিকিৎসা, ওষুধ, অক্সিজেন সেবা প্রদান করছি। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নিজেদের সামর্থ অনুযায়ী মানুষের পাশে দাঁড়িয়েছেন। দেশে বাংলাদেশ আওয়ামী লীগের পর যুবলীগ অনেক শক্তিশালী দল। রাজশাহী মহানগর যুবলীগ তার শক্তিকে মানুষের কাজে আরো করে লাগানোর অনুরোধ করছি।

    অনুষ্ঠান মঞ্চে উপবিষ্ট ছিলেন- রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী, সহ-সভাপতি মনির খান ও সালেক খান, যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, মনিরুজ্জামান মনির, সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ। এসময় উপস্থিত ছিলেন- আশরাফ হোসেন বাবু, মো. রুবেলসহ নগরের ৩৭টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর