সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে নিহতের ঘটনায় বাংলাদেশে রাষ্ট্রীয় শোক আজ – গ্রামীন নিউজ২৪ রাশিয়ার সেনাবাহিনীর সাবেক ক্যাপ্টেন কুখ্যাত’ সেনা কমান্ডার নিহত – গ্রামীন নিউজ২৪ তুরস্ক ও সিরিয়ায় ভুমিকম্পে নিহতের সংখ্যা প্রায় ১৬ হাজারে পৌঁছেছে – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় নাগরিক উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দরে এসেছে কয়লার জাহাজ – গ্রামীন নিউজ২৪ সংসদে বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ার কারন জানালেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জাহাঙ্গীরের বহিষ্কার আদেশ প্রত্যাহার- গ্রামীন নিউজ২৪ বালিয়াডাঙ্গীতে প্রতিমা ভাংচুরের ঘটনা স্থান থেকে ফিরে বিএনপির সংবাদ সম্মেলন – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় নিরাপদ খাদ্য বিষয়ে জনসচেতনতা মূলক কর্মশালা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে শিশুদের মাঝে শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

স্বপ্ন নিয়ে এসেছি ফাউন্ডেশন’ এর ঈদ উপহার বিতরণ – গ্রামীন নিউজ২৪

মোঃ মানিক হোসেন, রাজশাহী প্রতিনিধি: / ৮৭৫ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১, ৪:৪৫ অপরাহ্ণ
  • Print
  • রাজশাহী মহানগরীতে স্বপ্ন নিয়ে এসেছি ফাউন্ডেশন এর পক্ষ থেকে আজ সকালে ঈদ উপহার বিতরণ কর্মসূচি পালিত হয়েছে। বেলা ১২টায় শহরের কাদিরগঞ্জ গ্রেটার রোড থেকে কর্মসূচির সূচনা করে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি তানভীর রেজা (জিলাস)।

    গত বছরের জুন মাসে করোনা কালীন মাস্ক ও স্যানিটাইজেশন সামগ্রী বিতরণের মাধ্যমে কার্যক্রম শুরু করে এখন পর্যন্ত নানান সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে স্বপ্ন নিয়ে এসেছি ফাউন্ডেশন।

    ঈদের খুশি সবার মাঝে ছড়িয়ে দিতে তরুণ শিক্ষার্থীদের সমাজসেবামূলক সংগঠন ,’স্বপ্ন নিয়ে এসেছি – ফাউন্ডেশন’ এর এই আয়োজন। কর্মসূচিতে শহরের গ্রেটার রোড, কামারুজ্জামান চত্বর, নিউ মার্কেট, ভদ্রা মোড় এলাকায় প্রায় অর্ধ শতাধিক ( ৪৫ জন) সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। সামগ্রীর প্রতি প্যাকেটে ছিলো ১কেজি পোলাও চাল, ২কেজি আলু, ১কেজি লবণ, ১কেজি ডাল, ৫০০মিলি তেল, ২৫০গ্রাম সেমাই ও ১কেজি পিঁয়াজ।

    ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা তানভীর রেজার সাথে কথা বললে উনি জানান,”এ বছর করোনার নানানবিধ সমস্যার কারণে মানুষের জীবনযাত্রার মাঝে একটি অস্বাভাবিক অবস্থা বিরাজ করছে। সামনে ঈদ একটি খুশির দিন আসছে। আমরা সকলেই নিজ নিজ অবস্থান থেকে আশেপাশের মানুষদের পাশে দাঁড়ালে সবাই সুন্দরভাবে ঈদ উৎযাপন করতে পারবো ৷ পরিশেষে বলতে চায় তাদের অকৃত্রিম খুশির কারন হতে পেরে অনেকটা ভালো লাগছে। আমাদের স্বপ্ন নিয়ে এসেছি পরিবার এর মানবতার ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। ”

    কর্মসূচিতে ফাউন্ডেশনের সভাপতি তানভীর রেজা, সাধারণ সম্পাদক আব্দুর রিফাত প্রান্ত সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর