সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ প্রতিমন্ত্রী পলকের শ্যালককে আওয়ামী লীগের শোকজ – গ্রামীন নিউজ২৪ কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর – গ্রামীন নিউজ২৪ বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১০ কেজি করে চাল বিতরণ করলেন সুধাংশু দাস – গ্রামীন নিউজ২৪

সাবজল হোসাইন: / ৫২৮ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১, ১২:১৫ অপরাহ্ণ
  • Print
  • তাহিরপুর উপজেলার ১নং উত্তর শ্রীপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে ঈদুল আজহা কোরবানির ঈদ উপলক্ষে অসহায়,দুস্থ মানুষদের মাঝে ভিজিএফের ১০ কেজি করে চাল বিতরণ করলেন উক্ত পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য সুধাংশু দাস।

    সোমবার ১৯ জুলাই ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে সকাল ১১ টা থেকে বিকাল পর্যন্ত ইউনিয়নের ২,৪,৬ ও ৯ নং ওয়ার্ডের অসহায় দরিদ্র দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার চাল বিতরণ করা হয়। প্রতি জনকে ১০ কেজি করে চাল তুলে দেয়া হয়। এসময় ৪ নং ওয়ার্ড সদস্য সুধাংশু দাসের নিজস্ব অর্থায়নে সাধারণ মানুষের মাঝে কয়েকশো মাস্কও বিতরণ করেন তিনি।

    এসময় চাল বিতরণ উদ্বোধন করেন উত্তর শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি মোঃ খসরুল আলম। এসময় উপস্থিত ছিলেন, উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ আবুল হাসান, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম, উত্তর শ্রীপুর ইউনিয়ন পরিষদের সচিব বিজয় সেন,গ্রাম পুলিশের সদস্যবৃন্দ ও বিভিন্ন পত্রিকার সংবাদকর্মী সহ তদারকি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য,গত ১৭ জুলাই শনিবার দিনভর ১, ৩,৫, ৭ ও ৮ নং ওয়ার্ডে চাল বিতরণ করা হয়েছে। মোট ৯টি ওয়ার্ডে ২ হাজার ৩’শ ৫২ জনকে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর