সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দেশের বিভিন্ন অংশে বয়ে যাচ্ছে তাপপ্রবাহ – গ্রামীন নিউজ২৪ রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত – গ্রামীন নিউজ২৪ দেশের কোথায় কখন ঈদের জামাত – গ্রামীন নিউজ২৪ দিনেদুপুরে বাংলাদেশে ঢুকে দুই রাখালকে বিএসএফের গুলি – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে স্বামীর থাপ্পরে স্ত্রীর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ঢাকায় এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা – গ্রামীন নিউজ২৪ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ প্রতিমন্ত্রীর মর্যাদা পেলেন দুই সিটি মেয়র – গ্রামীন নিউজ২৪ আগামীকাল পাকিস্তান ছাড়াও যেসব দেশে হচ্ছে ঈদ – গ্রামীন নিউজ২৪ ফরিদগঞ্জে ফ্যানের সঙ্গে ঝুলছিল ২ শিশুকন্যা ও মায়ের মরদেহ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

স্টিলবডি নৌকা ও স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ: আহত ৬ নিহত ২ – গ্রামীন নিউজ২৪

সাবজল হোসাইন, সুনামগঞ্জ প্রতিনিধিঃ / ৭৪২ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ২:১৩ পূর্বাহ্ণ
  • Print
  • সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় পাটলাই নদীতে আজ সোমবার সান্ধায় পাথরবাহী নৌকা ও স্পিডবোটের সংঘর্ষের ঘটনা ঘটেছে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বালিয়াঘাট বিজিবি ক্যাম্পের সম্মূখে পাটলাই নদীর মোরে। এতে বোট টি ভেঙ্গে ডুবে যাওয়ায় আহত হয়েছেন ৬ জন ও নিহত রয়েছেন মা-মেয়ে ২ জন। এমন মর্মান্তিক ঘটনায় পুরো উপজেলা জোরে সুখের ছয়া নেমে এসেছে।

    আহতরা হলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হোসেনের মেয়ে রিনা বেগম (৩৫), শাপলা আক্তার (২৮)। আহত রিনা বেগমের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট উসমানী মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়েছে। অন্যন্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
    নিহতরা হলেন উপজেলার সদর ইউনিয়নের রতনশ্রী গ্রামে বদরুল আমিনের স্ত্রী জোছনা বেগম (৩০) ও মেয়ে রুমু আক্তার (৮)।

    পুলিশ জানায়, সোমবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার বানিজ্যিক কেন্দ্র বাদাঘাট বাজার হতে ৮ জন লোক নিয়ে স্পিতবোটটি বালিয়াঘাট ক্যাম্পের সম্মূখ পাটলাই নদীতে আসা মাত্রই পাথর বোঝাই স্টিলবডি নৌকার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

    এতে বোট টি ৮ জন যাত্রীসহ ডুবে যায়। তাঁদের মধ্যে ২ জন সাতরে তীরে উঠে আসেন। আহত ৬ জনকে স্থানীয়রা উদ্ধার করলেও বাকি দুইজনকে তাৎক্ষণিক খোঁজে পাওয়া যায়নি, পরবর্তীতে নিখোঁজের ৩ ঘন্টা পর নিখোঁজ হওয়া মা-মেয়েকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। আহতদের মধ্যে রিনা বেগম (৩৫)কে উন্নত চিকিৎসার জন্য সিলেট উসমানী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে, অন্যান আহতদের প্রাথমিক চিকিৎসা করা হয়েছে। এবং ঘটনাস্থল থেকে স্পিডবোট ও স্টিলবডি নৌকাটি জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে।

    ঘটানার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ওসি মোঃ আব্দুল লতিফ তরফদার এ প্রতিবেদককে জানান, নৌকা এবং স্পিডবোট আপাতত পুলিশ হেফাজতে আছে। এবং ঘটনার সাথে সাথে স্টিলবডি নৌকার মাঝিসহ নৌকায় থাকা শ্রমিকরা পালিয়ে যাওয়ায় তাদের কাউকেই আটক করা সম্ভাব হয়নি। তবে এবিষয়ে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর