সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
পত্নীতলায় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ও মূর্তি হস্তান্তর – গ্রামীন নিউজ২৪ মানষিকভাবে বিপর্যস্ত কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ কয়রায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা – গ্রামীন নিউজ২৪ সংবাদ প্রকাশের জেরে তিন সাংবাদিকের নামে চোরাকারবারির মামলা – গ্রামীন নিউজ২৪ সুন্দরগঞ্জে শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতিমূলক সভা – গ্রামীন নিউজ২৪ বরিশালে স্ত্রীর বঁটির কোপে স্বামী নিহত – গ্রামীন নিউজ২৪ দুপুর ১২ টা পর্যন্ত সামিন টেক্সটাইলে লাগা আগুন নিয়ন্ত্রনে আসেনি – গ্রামীন নিউজ২৪ জিএম কাদেরের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার আদেশ স্থগিত – গ্রামীন নিউজ২৪ জন্ম নেয়া তিন সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তায় মা-বাবা – গ্রামীন নিউজ২৪ গোবিন্দগঞ্জে গলাকেটে ব্যবসায়ীকে হত্যা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

কঠোর লকডাউনের প্রথম দিন মনিটরিংএ নির্বাহী কর্মকর্তা ‌মামুন ‌- গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ / ৪১১ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১, ১২:৩৪ অপরাহ্ণ
  • Print
  • শুক্রবার (২৩জুলাই) ঈদের পরবর্তী সময়ে কোভিড ১৯ নিয়ন্ত্রণে কঠোর বিধি নিষেধ আরোপের ১ম দিনে সকালে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার পৌরসভার বাসস্ট্যান্ড বাজার এলাকা, হাজীপাড়া, সালন্দর ইউনিয়নের চৌধুরীহাট এলাকা, আউলিয়াপুর ইউনিয়নের বোর্ড অফিস সংলগ্ন বাজার এলাকায় কঠোর বিধি নিষেধ কার্যকর ও সরকারি নির্দেশনা মেনে চলার বিষয়ে মনিটরিং করেন- ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন ।

    এ সময় তিনি অকারনে বের হওয়া,জরুরি সেবা ব্যতীত দোকান খোলা রাখা, সামাজিক দূরত্ব বজায় রাখা ও মাস্ক ছাড়া বের হওয়ার বিষয় মনিটরিং করেন। তাছাড়া স্বাস্থ্য বিধি ও সরকারি নির্দেশনা অমান্য করায় বিভিন্ন দোকান ও ব্যাক্তিকে অর্থ দন্ড প্রদান করেন ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার।

    অকারণে বের না হই, ঘরে থাকি, মাস্ক পরিধান করি ও সামাজিক দূরত্ব বজায় রাখি, নিজে সুস্থ থাকি এবং অন্যকে সুস্থ রাখি। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর