সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দেশের অর্থনীতি বেশ শক্ত অবস্থানে প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ মোংলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত – গ্রামীন নিউজ২৪ নগরঘাটায় খাদ্যনালীতে বুকের দুধ আটকে এক শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ পাবনার আটঘরিয়ায় ১ কেজি ৬শ গ্রাম গাঁজাসহ তুষার নামক এক মাদক ব্যবসায়ী গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ দুর্যোগ প্রবন কয়রায় গৃহহীনদের জন্য গড়ে তোলা হয়েছে নিরাপদ আবাসন রয়েছে কর্মমুখী পরিকল্পনা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন শ্রেষ্ঠ চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল – গ্রামীন নিউজ২৪ থাইল্যান্ডের কাছে হার পাকিস্তানের – গ্রামীন নিউজ২৪ অপহরণ করে মুক্তিপন দাবী আটক- ৫ – গ্রামীন নিউজ২৪ দুটি ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

গত ২৪ ঘন্টায় রংপুর বিভাগে মৃত্যু ১০ শনাক্ত ২০২ – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৭১০৭ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১, ১২:৪২ অপরাহ্ণ
  • Print
  • গত ২৪ ঘন্টায় রংপুর বিভাগে করোনায় আক্রান্ত হয়ে আরও ১০ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ২০২ জন। এ নিয়ে রংপুর বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৮০৭ জনের।

    আজ শুক্রবার (২৩ জুলাই) দুপুরে এক প্রেস বার্তায় এসব তথ্য নিশ্চিত করেন রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক (ভারপ্রাপ্ত) ডা. আবু মো. জাকিরুল ইসলাম।

    এদিকে রংপুর বিভাগের দুই করোনা ডেডিকেটেড হাসপাতালের ২৬টি আইসিইউ বেডের একটিও খালি নেই। রংপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে ১০টি আইসিইউ বেডের দুটিতে ভেন্টিলেটর নেই। ফলে প্রকৃত আইসিইউ বেডের সংখ্যা ৮টি, রোগী ভর্তি আছেন ৯ জন।

    অন্যদিকে দিনাজপুর করোনা ডেডিকেটেড হাসপাতালের ১৬ আইসিইউ বেডের একটিও খালি নেই। রংপুরের করোনা হাসপাতালে ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ১৩১ বেডে রোগী আছে ১৩০ জন এবং দিনাজপুরে করোনার রোগী ভর্তি আছে ১৬৯ জন। রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. জাকিরুল ইসলাম আইসিইউ বেড খালি না থাকার কথা সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

    রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ৮টার পূর্ববর্তী ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে ১০ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে দিনাজপুরের চার জন, ঠাকুরগাঁওয়ের তিন জন, রংপুরের দুই জন এবং পঞ্চগড়ের একজন রয়েছেন। একই সময়ে বিভাগে ৫২৬ জনের নমুনা পরীক্ষা করে ২০২ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে দিনাজপুরের ৪৯ জন, রংপুরের ৪৭ জন, নীলফামারীর ৩৬ জন, পঞ্চগড়ের ২২ জন, ঠাকুরগাঁওয়ের ১৮ জন, গাইবান্ধার ১৪ জন এবং কুড়িগ্রামে ও লালমনিরহাটে ৮ জন করে রয়েছেন। ২৪ ঘণ্টায় শনাক্ত বিবেচনায় আক্রান্তের হার ৩৮ দশমিক ৪০ শতাংশ। করোনায় মারা যাওয়া ৮০৭ জনের মধ্যে দিনাজপুর জেলার ২৫২ জন, রংপুরের ১৬৮ জন, ঠাকুরগাঁওয়ের ১৫৪ জন, নীলফামারীর ৫৯ জন, লালমনিরহাটের ৪৭ জন, পঞ্চগড়ের ৪৭ জন, কুড়িগ্রামে ৪২ জন ও গাইবান্ধার ৩৮ জন রয়েছেন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২১৮ জন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর