সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দেশের বিভিন্ন অংশে বয়ে যাচ্ছে তাপপ্রবাহ – গ্রামীন নিউজ২৪ রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত – গ্রামীন নিউজ২৪ দেশের কোথায় কখন ঈদের জামাত – গ্রামীন নিউজ২৪ দিনেদুপুরে বাংলাদেশে ঢুকে দুই রাখালকে বিএসএফের গুলি – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটে স্বামীর থাপ্পরে স্ত্রীর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ঢাকায় এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা – গ্রামীন নিউজ২৪ সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ প্রতিমন্ত্রীর মর্যাদা পেলেন দুই সিটি মেয়র – গ্রামীন নিউজ২৪ আগামীকাল পাকিস্তান ছাড়াও যেসব দেশে হচ্ছে ঈদ – গ্রামীন নিউজ২৪ ফরিদগঞ্জে ফ্যানের সঙ্গে ঝুলছিল ২ শিশুকন্যা ও মায়ের মরদেহ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

যৌক্তিক কারণ দেখাতে না পারায় জরিমানা গুনতে হচ্ছে সড়কে – গ্রামীন নিউজ২৪

গ্রামীন নিউজ ডেস্কঃ / ৯৭৫৬ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১, ১২:৫৮ অপরাহ্ণ
  • Print
  • করোনা সংক্রমনের উর্দ্ধগতি ঠেকাতে আজ শুক্রবার (২৩ জুলাই) সকাল ৬ ঘটিকা থেকে শুরু হয়েছে সরকার ঘোষিত ১৪ দিনের কঠোর লকডাউন। ইতিমধ্যে সরকারের একাধিক সুত্র নিশ্চিত করেছে পূর্বের ঘোষিত লকডাউন গুলোর চাইতে এবারের লকডাউন হবে আরো কঠোর। সরকার এই লকডাউন নিয়ে ইতিমধ্যে ২৩টি নির্দেশনা দিয়ে প্রজ্ঞাপন জারী করেছে। আর প্রজ্ঞাপনে উল্লেখিত বিষয়গুলো নিয়ে কাজ করতে মাঠে সক্রিয় ছিল প্রশাসন।

    কঠোর বিধিনিষেধের প্রথমদিন রাস্তায় বের হয়ে যৌক্তিক কারণ দেখাতে না পারায় তাদের জরিমানা করা হচ্ছে। রাস্তায় প্রতিটি সড়কে দেখা গেছে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর উপস্থিতি। চেকপোস্ট বসিয়ে যানবাহনের গন্তব্য সম্পর্কে জানতে চাওয়া হচ্ছে। এছাড়া অভিযান পরিচালনা করছেন বিআরটিএর ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটরাও।

    আজ শুক্রবার (২৩ জুলাই) রাজধানীর গাবতলী, টেকনিক্যাল, শ্যামলী, মিরপুর-১, মিরপুর ১০, উত্তরা, টঙ্গী, গাজীপুরের চৌরাস্তাসহ বিভিন্ন এলাকায় সরেজমিন ঘুরে দেখা গেছে, চেকপোস্টে প্রতিটি যানবাহনের গন্তব্য সম্পর্কে জানতে চাওয়া হচ্ছে। জরুরি প্রয়োজনীয়তার বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী কিংবা ম্যাজিস্ট্রেটের কাছে উপস্থাপন করতে পারলেই ছাড় পাচ্ছেন তারা। অন্যথায় মামলা কিংবা জরিমানা করা হচ্ছে।

    গাবতলীতে বিআরটিএর ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফ মোর্শেদ মিশু গণমাধ্যমকে বলেন, সরকারি নির্দেশনা অমান্য করে যারা বের হচ্ছেন তারা যৌক্তিক কারণ না দেখাতে পারলে আমরা মামলা দিচ্ছি এবং জরিমানা করছি।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর