সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
শাকিব-বুবলীর সন্তানের খবরে ভক্তের মিষ্টি বিতরণ – গ্রামীন নিউজ২৪ রাজধানীর মীরবাগ থেকে গৃহবধুর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ মাঠে গড়ালো নারী এশিয়া কাপ, টস হেরে বোলিংয়ে বাংলাদেশ- গ্রামীন নিউজ২৪ নড়াইলে এসএসসি পরীক্ষার্থীর উপর সন্ত্রাসী হামলা – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরা জেলা পরিষদে মন্ত্রানালয়ের চিঠি জালিয়াতি করে বাবার নামে এতিমখানা – গ্রামীন নিউজ২৪ কয়রায় ছোট ভাইয়ের দায়ের কোপে বিছিন্ন বড় ভাইয়ের হাত – গ্রামীন নিউজ২৪ আইজিপি হিসেবে চৌধুরী আবদুল্লাহ আল-মামুন আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন – গ্রামীন নিউজ২৪ ৯ ঘন্টা পর রিয়াদগামী ফ্লাইটের যাত্রা – গ্রামীন নিউজ২৪ বিএনপির এখন প্রধান কাজ দেশের বিরুদ্ধে বিদেশে অপপ্রচার চালানো প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সালমান শাহ’র প্রয়াণ দিবস আজ – গ্রামীন নিউজ২৪

বিনোদন ডেক্সঃ / ৫১৪ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২, ১:৪৯ অপরাহ্ণ
  • Print
  • বাংলা চলচ্চিত্রের ক্ষনজন্মা নায়ক সালমান শাহ’র প্রয়াণ দিবস আজ। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বরের এই দিন পৃথীবির মায়া ত্যাগ করেন তিনি। ১৯৭১ সালের ১৯ সেপ্টেম্বর সালমান শাহ সিলেটে জন্ম গ্রহণ করেন। কিশোর বয়য়ে কন্ঠ শিল্পি সালমান শাহ পরে বিটিভিতে শিশু শিল্পি হিসাবে কাজ শুরু করেন।

     

     

     

     

     

     

     

     

     

    অসাধারণ অভিনয় দক্ষতা, ব্যাক্তিত্ব আর সুদর্শন চেহারায় কেয়ামত থেকে কেয়ামত ছবির মাধ্যমে দর্শকের মন জয় করে নেয় এই নায়ক। ১৯৯৩ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

     

     

     

     

     

     

     

     

     

    স্বল্প ক্যারিয়ারে তুমি আমার, অন্তরে অন্তরে, সুজন সখী, বিক্ষোভ, স্নেহ, প্রেমযুদ্ধ, কন্যা দান, দেন মোহর, স্বপ্নের ঠিকানা, আঞ্জুমান, মহা মিলন, আশা ভালোবাসা, বিচার হবে, এইঘর এই সংসার, প্রিয়জন, তোমাকে চাই, স্বপ্নের পৃথিবী, সত্যের মৃত্যু নেই, জীবন সংসার, মায়ের অধিকার, চাওয়া থেকে পাওয়া, প্রেম পিয়সী, স্বপ্নের নায়ক, শুধু তুমি, আনন্দ অশ্রু ২৭ টি ছবিতে অভিনয় করেন তিনি। এসব ছবিতে তার সাথে মৌসুমী, শাবনুর, লিমা, শাবনাজ, বৃষ্টি, শাহনাজ, শ্যামা জুটি বাঁধেন।

     

     

     

     

     

     

     

    রহস্যজনক মৃত্যুর ২৬ বছর পেরিয়ে গেলেও এখনো তার মৃত্যু নিয়ে রহস্যের জট কাটেনি। অপমৃত্যু নাকি হত্যাকাণ্ড এখনো পরিষ্কার নয়।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর