সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
নারী এশিয়া কাপে বাংলাদেশের শুভ সূচনা – গ্রামীন নিউজ২৪ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খান আর নেই – গ্রামীন নিউজ২৪ শাকিব-বুবলীর সন্তানের খবরে ভক্তের মিষ্টি বিতরণ – গ্রামীন নিউজ২৪ রাজধানীর মীরবাগ থেকে গৃহবধুর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ মাঠে গড়ালো নারী এশিয়া কাপ, টস হেরে বোলিংয়ে বাংলাদেশ- গ্রামীন নিউজ২৪ নড়াইলে এসএসসি পরীক্ষার্থীর উপর সন্ত্রাসী হামলা – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরা জেলা পরিষদে মন্ত্রানালয়ের চিঠি জালিয়াতি করে বাবার নামে এতিমখানা – গ্রামীন নিউজ২৪ কয়রায় ছোট ভাইয়ের দায়ের কোপে বিছিন্ন বড় ভাইয়ের হাত – গ্রামীন নিউজ২৪ আইজিপি হিসেবে চৌধুরী আবদুল্লাহ আল-মামুন আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সুন্দরগঞ্জে দুই কেজি গাঁজাসহ আটক এক – গ্রামীন নিউজ২৪

বিপুল ইসলাম আকাশ, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ / ৪৪৬ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২, ২:০১ অপরাহ্ণ
  • Print
  • গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় দুই কেজি গাঁজাসহ শাহাজাহান মিয়া (৩৪) নামের এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

    মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

     

     

     

     

     

     

     

     

     

    আটককৃত শাহাজাহান মিয়া কুড়িগ্রামের উলিপুর উপজেলার চরবজরা গ্রামের মৃত এরশাদ আলীর ছেলে।

    বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার উজান ভুচাগাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় অবৈধ মাদকদ্রব্য দুই কেজি শুকনা গাঁজাসহ শাহাজাহান মিয়াকে আটক করা হয়।

     

     

     

     

     

     

     

     

     

    মাহমুদ বশির আহমেদ আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ী দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। একই সঙ্গে শাহাজাহানের বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করে এবং আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর