সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আগুন-লাঠির বিরুদ্ধে খেলা হবে: কাদের – গ্রামীন নিউজ২৪ ১৩৪ জনের বিরুদ্ধে শাস্তির সিদ্ধান্ত ইসির – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় ধর্ষন মামলায় এক যুবককের ১৪ বছরের কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪ মাদ্রাসার ভবন নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপন – গ্রামীন নিউজ২৪ সেরা রিপোর্টিংয়ে দুই সাংবাদিককে ক্রেস্ট ও সম্মাননা দিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দর প্রতিষ্ঠার ৭২ বছরঃ বন্দরের সক্ষমতা বেড়েছে কয়েকগুন – গ্রামীন নিউজ২৪ রাজশাহীর ৮ জেলায় চলছে পরিবহন ধর্মঘট – গ্রামীন নিউজ২৪ জাগো২৪.নেটের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ আয়াতের লাশের আরেকটি অংশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ শুরু হলো মহান বিজয়ের মাস – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঘোড়াঘাটে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ৫৯৭ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২৪ জুলাই, ২০২১, ১১:৩৩ পূর্বাহ্ণ
  • Print
  • দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে বাবলু মিয়া (৬০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। নিহত বাবলু মিয়া উপজেলার ১ নং বুলাকীপুর ইউপির হরিপাড়ার মৃত কোরবান আলীর ছেলে।

    শনিবার (২৪ জুলাই) সকালবেলা বাবলু মিয়ার নিজ জমিতেই দুর্ঘটনাটি ঘটে।

    পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, ২৪ তারিখ সকালবেলা বিদ্যুৎ এর কোন একটা সংযোগে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এঘটনার একটু পর বাবলু মিয়া তার জমিতে গেলে আরথিং লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

    ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিম উদ্দিন জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহত পারিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় দাফন এর জন্য লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং থানায় একটি অপমৃত্যুর মামলাও রুজু করা হয়েছে। এসময় হাকিমপুর-ঘোড়াঘাট থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার শরীফ আল-রাজীব ঘটনাস্থল পরিদর্শন করেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর