সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খান আর নেই – গ্রামীন নিউজ২৪ শাকিব-বুবলীর সন্তানের খবরে ভক্তের মিষ্টি বিতরণ – গ্রামীন নিউজ২৪ রাজধানীর মীরবাগ থেকে গৃহবধুর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ মাঠে গড়ালো নারী এশিয়া কাপ, টস হেরে বোলিংয়ে বাংলাদেশ- গ্রামীন নিউজ২৪ নড়াইলে এসএসসি পরীক্ষার্থীর উপর সন্ত্রাসী হামলা – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরা জেলা পরিষদে মন্ত্রানালয়ের চিঠি জালিয়াতি করে বাবার নামে এতিমখানা – গ্রামীন নিউজ২৪ কয়রায় ছোট ভাইয়ের দায়ের কোপে বিছিন্ন বড় ভাইয়ের হাত – গ্রামীন নিউজ২৪ আইজিপি হিসেবে চৌধুরী আবদুল্লাহ আল-মামুন আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন – গ্রামীন নিউজ২৪ ৯ ঘন্টা পর রিয়াদগামী ফ্লাইটের যাত্রা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

নওগাঁয় নেশাজাতীয় ইনজেকশনসহ আটক স্বামী-স্ত্রী – গ্রামীন নিউজ২৪

নওগাঁ প্রতিনিধিঃ / ৩৪১ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২, ১১:২৫ পূর্বাহ্ণ
  • Print
  • নওগাঁর রানীনগর উপজেলার সদরে নেশাজাতীয় ৭৩ পিস ইনজেকশনসহ মাদক ব্যবসায়ী দম্পতিকে আটক করেছে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। 

    সোমবার নওগাঁর রানীনগর উপজেলা সদরের পশ্চিম বালুভরা এলাকায় নিজ বাড়ি থেকে মাদকসহ তাদের দুজনকে আটক করা হয়। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকালে তাদের দুজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

     

     

     

     

     

     

     

     

    আটককৃরা হলেন— মো. শিপন (২১) ও তার স্ত্রী মেরিনা বেগম (২০)। তাদের বাড়ি উপজেলা সদরের পশ্চিম বালুভরা গ্রামে।

    নওগাঁ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক খলিলুর রহমান জানান, ওই দম্পতি বাড়িতে মাদক ব্যবসা করে এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার সেখানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে তাদের বাড়ি তল্লাশি করে ৭৩ পিস নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। এ সময় মাদক ব্যবসায়ী দম্পতি শিপন ও তার স্ত্রী মেরিনাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আটককৃতের  বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

     

     

     

     

     

     

     

     

     

    রানীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, আটক দম্পতির বিরুদ্ধে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে সোমবার থানায় মামলা রুজু করা হয়। আটক দুজনকে আজ মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর